ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপে কেএল রাহুল নয়, রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন শিখর ধাওয়ান

[ad_1]

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে বিশ্বের একমাত্র দল যে দুটি প্লেয়িং একাদশ নিয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলছে।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে একটি ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় পৌঁছেছে, অন্যদিকে, শিখর ধাওয়ানের নেতৃত্বে একটি ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার সাথে হোম ওয়ানডে সিরিজ খেলছে।

আমরা আপনাকে বলি যে দলে এতগুলি নির্বাচিত খেলোয়াড় থাকার পরে, এখন সকলের চোখ আগামী বছরের 50 ওভারের বিশ্বকাপে ভারতীয় উদ্বোধনী ব্যাটিংয়ের দিকে।

কেএল রাহুল ফিট হওয়ার পর, এখন প্রশ্ন উঠতে শুরু করেছে যে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে রোহিত শর্মার সাথে ব্যাটিংয়ে কে ওপেন করবেন, রাহুল না শিখর ধাওয়ান। এবার এ বিষয়ে বিবৃতি দিয়েছেন সাবেক ক্রিকেটার সাবা করিম, যা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

শিখর ধাওয়ান আর ভারতীয় টি-টোয়েন্টি দলের অংশ নন। শিখর ধাওয়ান ২০২১ সালের জুলাইয়ে টি-টোয়েন্টি ফর্ম্যাটে শেষ ম্যাচ খেলেছিলেন। যদিও ধাওয়ান ওডিআই দলের অংশ রয়ে গেছেন এবং তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলমান ওডিআই সিরিজে টিম ইন্ডিয়ারও অধিনায়কত্ব করছেন।

কিন্তু প্রশ্ন উঠছে কেএল রাহুল যখন দলে ফিরবেন, তখনও কি ধাওয়ান একটানা দলে জায়গা করে নিতে পারবেন? প্রাক্তন ভারতীয় খেলোয়াড় এবং নির্বাচক সাবা করিম মনে করেন যে ওডিআই দলে ধাওয়ানের একটি শক্ত জায়গা রয়েছে এবং আসন্ন ওয়ানডে বিশ্বকাপে রোহিত শর্মার সাথে ওপেন করবেন।

একটি বেসরকারি চ্যানেলের সঙ্গে আলাপকালে সাবা করিম বলেন, ‘দলে শিখর ধাওয়ানের জায়গা নিশ্চিত হয়ে গেছে। তাদের উপর সব সময় চাপ দেওয়ার দরকার নেই।

এমন একটি বা দুটি ম্যাচ থাকবে যেখানে তিনি রান করতে পারবেন না। আমি মনে করি নির্বাচকরা সিদ্ধান্ত নিয়েছেন যে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান আগামী ৫০ওভারের বিশ্বকাপে ওপেনার হবেন।

ভারত বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ম্যাচে 9 অক্টোবর রাঁচির মাঠে খেলা হবে, এই ম্যাচে শিখরের পারফরম্যান্সের দিকে সবার চোখ।

[ad_2]

Leave a Reply