ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরার নিখুঁত ইয়র্কারে বোল্ড হয়ে ভারতীয় তারকাকে বাহবা দিলেন ফিঞ্চ, দেখুন ভিডিও

[ad_1]

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আপামর ভারতীয় জনগণ বুমরার ফেরার অপেক্ষায় ছিলেন। প্রত্যাশামতোই দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারতীয় একাদশে সুযোগও পেয়ে যান বুমরা।

শুধু সুযোগ পাওয়াই নয়, নিজের স্বভাবচিত নিখুঁত ইয়র্কারে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চের স্টাম্প ছিটকে দিয়ে নিজের জাতও চেনান ভারতীয় তারকা বোলার।

অস্ট্রেলিয়ান ব্যাটিং ইনিংসের পঞ্চম ওভারে ৩১ রানে ব্যাট করছিলেন সেট ফিঞ্চ। তবে ওভারের শেষ বলেই ফিঞ্চের উইকেট ছিটকে দেন ভারতীয় তারকা বোলার।

ফিঞ্চ এগিয়ে এসে নিজেকে জায়গা দিয়ে বুমরার বিরুদ্ধে বড় শট মারতে গিয়েই আউট হন। তবে আউট হয়ে ক্ষোভ নয়, বরং প্রতিপক্ষ বোলারকে বাহবাই দিলেন ফিঞ্চ।

আউট হয়েই বুমরার দুরন্ত ইয়র্কারকে ইশারায় সম্মান জানান তিনি। অজি অধিনায়কের এই ‘স্পোর্টসম্যান স্পিরিট’ সকলেরই প্রশংসা কুড়িয়ে নেয়। হু হু করে ভাইরাল হয় এই ঘটনার ছবি, ভিডিও।

তবে বুমরা ফিঞ্চকে আউট করলেও নিজের নির্ধারিত দুই ওভারে ২৩ রান খরচ করেন ভারতীয় তারকা। অস্ট্রেলিয়া ৮ ওভারে পাঁচ উইকেটের বিনিময়ে ৯০ রান তোলে। ম্যাথু ওয়েড ৪৩ রানের ইনিংস খেলেন। অবশ্য রোহিত শর্মার অপরাজিত ৪৬ রানে ভর করে ছয় উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত।

তিনি অ্যারন ফিঞ্চকে আউট করার জন্য একটি অত্যাশ্চর্য ইয়র্কার ডেলিভারি করেন এবং তাতে বোল্ড হন ফিঞ্চ। বুমরাহ অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার স্টিভ স্মিথকেও একই রকম ইয়র্কার দিয়ে সমস্যায় ফেলেছিলেন এবং যদিও এটি আউট হয়নি, এটি অস্ট্রেলিয়ার তারকাকে অফ-দ্য-গার্ড নিয়েছিল।

দেখুন ভিডিও



[ad_2]

Leave a Reply