ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বেন স্টোকস আপনিই সবচেয়ে প্রতিযোগী ব্লোকের বিরুদ্ধে যা আমি খেলেছি- বিরাট কোহলি, রইল টুইট

বেন স্টোকস আপনিই সবচেয়ে প্রতিযোগী ব্লোকের বিরুদ্ধে যা আমি খেলেছি- বিরাট কোহলি, রইল টুইট

[ad_1]

বেন স্টোকস তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে ১৮ই জুলাই, সোমবার ওডিআই ক্রিকেট থেকে অবসর ঘোষণা করার পর ক্রিকেট বিশ্বকে উন্মাদনায় পাঠিয়েছিলেন।

অলরাউন্ডার ভারতের বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া ওডিআই সিরিজে ইংলিশ দলের অংশ ছিলেন এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ডারহামে তার শেষ ৫০ ওভারের খেলাটি খেলবেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তার ইনস্টাগ্রাম পোস্টে একটি মন্তব্যের সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন।

সাউথপাও ইংল্যান্ডের জন্য গত কয়েক বছরে সবচেয়ে প্রভাবশালী ক্রিকেটারদের একজন, ২০১৯ বিশ্বকাপের ফাইনালে তার বীরত্বের সাথে তার খেলার ক্যারিয়ারের অন্যতম হাইলাইট ছিল, যা ইংল্যান্ডকে তাদের ফরম্যাটে তাদের প্রথম জয়ে সাহায্য করেছিল। স্টোকস ইংলিশ ক্রিকেটের দিনে তার বীরত্বপূর্ণ অপরাজিত ৮৪ রানের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন।

তারকা অলরাউন্ডার এখন এক দশকেরও বেশি সময় ধরে ওডিআই সেটআপের একটি অংশ এবং ১০৪ টি ওয়ানডেতে ২৯১৯ রান করেছেন এবং তার নামে ৭৪টি স্ক্যাল্প সহ ৪০ গড়ে ২৯১৯ রান করেছেন।

ভারতের তারকা ব্যাটার কোহলি তার অবসরের পোস্টে মন্তব্য করেছেন এবং লিখেছেন, “আপনিই সবচেয়ে প্রতিযোগী লোক যার বিরুদ্ধে আমি খেলেছি। সম্মান.”



[ad_2]

Leave a Reply