ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজ: ২০২২ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার একাদশ থেকে বাদ যাচ্ছে এই ৪ ক্রিকেটার

ব্রেকিং নিউজ: ২০২২ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার একাদশ থেকে বাদ যাচ্ছে এই ৪ ক্রিকেটার

[ad_1]

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার খুব হতাশাজনক পারফরম্যান্স ছিল, তার পরে এই বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিগুণ প্রস্তুতি নিয়ে মাঠে নামতে চলেছে।

অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া এই টি-টোয়েন্টি বিশ্বকাপে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অংশ থাকা চার খেলোয়াড়কে বাইরের পথ দেখানো হতে পারে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আর মাত্র কয়েক মাস বাকি, এমন পরিস্থিতিতে সব দলই এবার নিজেদের সেরা স্কোয়াড নিয়ে মাঠে নামতে চলেছে।

আগের হতাশাজনক পারফরম্যান্সের পরে টিম ইন্ডিয়া এখন এই বছরের জন্য প্রস্তুতি নিচ্ছে। এই বিশ্বকাপের জন্য, নির্বাচক ৪ এমন খেলোয়াড়দের বাইরের পথ দেখাতে পারে যারা গত বছর বিশ্বকাপে দলের অংশ ছিল।

১. শার্দুল ঠাকুর
টিম ইন্ডিয়ার বোলার শার্দুল ঠাকুর গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অংশ ছিলেন। যদিও তাদের এখনও সুযোগ দেওয়া হচ্ছে কিন্তু তারা এখনও দলে স্থায়ী জায়গা করে নিতে পারেনি এবং প্রায়শই দল থেকে বাদ পড়ে যায়। এমন পরিস্থিতিতে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তার সুযোগ পাওয়া কঠিন বলে মনে করা হচ্ছে।

২. রবিচন্দ্রন অশ্বিন
টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার আর অশ্বিনও দলের অংশ ছিলেন। সে সময় তাকে নির্বাচন করে সবাইকে চমকে দিয়েছিলেন নির্বাচকরা। তবে এখন দলে যুজবেন্দ্র চাহাল এবং রবীন্দ্র জাদেজার মতো স্পিনার থাকায় তাদের দলে অন্তর্ভুক্ত করা কঠিন বলে মনে করা হচ্ছে।

৩. রাহুল চাহার
আইপিএলে রাহুল চাহারের পারফরম্যান্স দেখে বিরাট কোহলির নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়। কিন্তু টি-টোয়েন্টি বিশ্ব থেকে রাহুল চাহার টিম ইন্ডিয়াতে স্থায়ী জায়গা করে নিতে পারেননি। এমন পরিস্থিতিতে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ২২ বছর বয়সী এই বোলারের দলের স্কোয়াডে থাকার সম্ভাবনা খুবই কম।

৪. বরুণ চক্রবর্তী
রহস্য স্পিনার হিসাবে পরিচিত বরুণ চক্রবর্তী, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ টিম ইন্ডিয়ারও অংশ ছিলেন, কিন্তু তিনি তার বোলিংয়ে খুব বেশি সাফল্য অর্জন করতে পারেননি। তিনি প্রতিপক্ষের ব্যাটসম্যানদের দ্বারা প্রচণ্ড মার খেয়েছিলেন, তাই এই বছর অনুষ্ঠিতব্য বিশ্বকাপে দলের বাইরে থাকা প্রায় নিশ্চিত।

[ad_2]

Leave a Reply