ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতীয় দলে ডাক পেয়েছেন রজত পটীদার, কার্তিকের টুইটের উত্তর দিলেন পটীদার

[ad_1]

ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শতরান করেছিলেন পটীদার। তাঁর কাছে ভারতীয় দলে ডাক পাওয়া স্বপ্ন সত্যি হওয়ার মতো।

ভারতীয় দলে ডাক পেয়েছেন রজত পটীদার। তিনি মনে করেন আইপিএলই তাঁর কেরিয়ার বদলে দিয়েছে। ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শতরান করেছিলেন পটীদার। তাঁর কাছে ভারতীয় দলে ডাক পাওয়া স্বপ্ন সত্যি হওয়ার মতো।

ভারতীয় বোর্ড একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে পটীদার বলেন, “আইপিএল আমার জীবনের মোর ঘুরিয়ে দিয়েছে। আমার কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো।”

ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর কার্তিক টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন পটীদারকে। তার উত্তরে তিনি বলেন, “আমি দেখেছি কার্তিকের টুইট। ওটা আমাকে আত্মবিশ্বাস দিয়েছে।

কার্তিকের সঙ্গে আমি আইপিএলে খেলেছি। আমার নায়ক কার্তিক। এত বছর ধরে ভারতের হয়ে খেলছে ও। সে আমার জন্য টুইট করেছে। এটা খুব আনন্দের।”

বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্সের কথাও বলেছেন পটীদার। তিনি বলেন, “ডিভিলিয়ার্স এবং বিরাটও আমার নায়ক। এরা সবাই আন্তর্জাতিক ক্রিকেটে বড় নাম। প্রথম বার সামনে থেকে দেখে চাপ লাগছিল। কিন্তু ওরা যে ভাবে আমার সঙ্গে মিশে গিয়েছিল তা আমার জন্য খুব বড় ব্যাপার।”

পটীদার ছাড়াও ভারতীয় দলে ডাক পেয়েছেন মুকেশ কুমার। তাঁদের শুভেচ্ছা জানিয়েছিলেন কার্তিক। তিনি টুইট করে লেখেন, “ভারতীয় দলে রজত পটীদারকে দেখে ভাল লাগছে।

ওর এটা প্রাপ্য। মুকেশ কুমারকেও অভিনন্দন। সরফরাজ খান এবং বাবা ইন্দ্রজিৎ নিশ্চয়ই এর পর সুযোগ পাবে। ওদের পারফরমান্স অগ্রাহ্য করা যাবে না।”

[ad_2]

Leave a Reply