ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতীয় দল কেড়ে নিয়েছে অশ্বিনের বহু বছর !

[ad_1]

ধারণা করা হচ্ছে, গত বছরের মতো এ বছরও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন না রবিচন্দ্রন অশ্বিন। বর্তমানে রবিচন্দ্র অশ্বিন এশিয়া কাপ ২০২২-এ ভারতীয় দলের অংশ, তবে তিনি প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হবেন কি না তা অধিনায়কের উপর নির্ভর করে।

এদিকে পাকিস্তানের সাবেক অফ-স্পিনার সাকলাইন মুশতাক বলেছেন, ভারতে অশ্বিনকে সঠিকভাবে ব্যবহার করা হয়নি। যার কারণে তার অনেক বছর নষ্ট হয়েছে। তিনি বিশ্বাস করেন যে সাদা বলের ক্রিকেট থেকে অশ্বিনকে বাদ দেওয়া উচিত হয়নি।

সাকলাইন মুশতাক বলেছিলেন যে ‘আমি অশ্বিনকে নিয়ে খুব দুঃখ বোধ করছি কারণ আমি বুঝতে পারছি না কেন তাকে সাদা বলের ক্রিকেট থেকে বাদ দেওয়া হয়েছিল।

অশ্বিন একটি সম্পূর্ণ প্যাকেজ। দুই ধরনের খেলোয়াড় আছে। একজন যিনি অর্থনীতির রক্ষণাবেক্ষণ করেন এবং অন্যজন যিনি উইকেটের জন্য জাল ফেলেন। আমার মনে হয় অশ্বিন দুটো চরিত্রই ভালো করতে পারে। তারা তার অনেক বছর নষ্ট করেছে।

তিনি আরও বলেছিলেন যে ‘অশ্বিনকে আউট করা ভারতীয় দলের পাশাপাশি সেই খেলোয়াড়ের পক্ষে সঠিক ছিল না। আমি মনে করি অশ্বিনকে দলে ফিরিয়ে আনার ক্ষেত্রে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এটা একটা দারুণ কৌশল’।

ভারতীয় দলে রবিচন্দ্রন অশ্বিনের ফেরা কতটা সফল হবে, তা সময়ই বলে দেবে। কিন্তু ভারতীয় দল কি সত্যিই অশ্বিনের বহু বছর নষ্ট করেছে?

[ad_2]

Leave a Reply