ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আবার ও ভারতের হয়ে খেলতে আবারো মাঠে নামছে ধোনি-বীরেন্দ্র সেহবাগ

[ad_1]

লিজেন্ডস লিগ ক্রিকেট বৃহস্পতিবার ঘোষণা করেছে যে ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেবাগ আদানি গ্রুপের মালিকানাধীন গুজরাট জায়ান্টসের নেতৃত্ব দেবেন, যখন তার উদ্বোধনী অংশীদার

গৌতম গম্ভীর জিএমআর গ্রুপের মালিকানাধীন ইন্ডিয়া ক্যাপিটালসের নেতৃত্ব দেবেন। এতে ভারতীয় ভক্তদের মনে খুশির জোয়ার এসেছে। উল্লেখ্য, এবারের লিজেন্ড লিগে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

শেবাগ বলেছেন, “আমি আবার ক্রিকেট মাঠে ফিরতে পেরে উত্তেজিত। আদানি গ্রুপ এবং গুজরাট জায়ান্টের মতো পেশাদার সংস্থাগুলি আবারও দলের ফ্র্যাঞ্চাইজি আকারে এই ক্রিকেট ইনিংস শুরু করতে প্রস্তুত। আমি ব্যক্তিগতভাবে সবসময় নির্ভীক ক্রিকেট খেলায় বিশ্বাসী এবং আমরা এখানেও একই ধরনের ক্রিকেট চালিয়ে যাব।”

গম্ভীর বলেছেন, “আমি সবসময় বিশ্বাস করি যে ক্রিকেট একটি দলের খেলা এবং একজন অধিনায়ক তার দলের মতোই ভাল। আমি ইন্ডিয়া ক্যাপিটালস টিমের নেতৃত্ব দেবার সময়, আমি একটি উদ্যমী দলকে ঠেলে দেব যেটি জয়ের জন্য আগ্রহী। আমি লিজেন্ডস লিগ ক্রিকেটের শুভ কামনা করি।”

এলএলসি-এর আসন্ন মৌসুমটি একটি চার দলের ফ্র্যাঞ্চাইজি দলের সাথে খেলা হবে, এটির আগের মৌসুমে তিন দলের বিন্যাস থেকে একটি পরিবর্তন এবং ১৬টি ম্যাচ থাকবে। লিগ আরও ঘোষণা করেছে যে এলএলসি ১৬ সেপ্টেম্বর শুরু হবে এবং যে কোনও সংখ্যক খেলোয়াড় এতে অংশ নেবে।

[ad_2]

Leave a Reply