ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত যা করছে তা বেশ অনুপযুক্ত’: এশিয়া কাপের আগে প্রাক্তন পাক অধিনায়কের বিশাল দাবি

[ad_1]

প্রাক্তন পাকিস্তান অধিনায়ক ২৮ আগস্ট ব্লকবাস্টার এশিয়া কাপের লড়াইয়ের আগে উভয় পক্ষের জন্য একটি বড় দাবি করেছেন। ভারত ও পাকিস্তান পুরুষ ক্রিকেট দল ২৮ আগস্ট 2022 এশিয়া কাপে একটি ব্লকবাস্টার সংঘর্ষে একে অপরের সাথে মুখোমুখি হবে।

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে উভয় দলই মাঠে দেখা করেনি, যেখানে বাবর আজমের পুরুষরা একটি ক্রুজ করেছিল। ১০ উইকেটের জয়। ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ বর্তমানে উভয় দেশের মধ্যে রাজনৈতিক উত্তেজনার কারণে স্থগিত, এবং দলগুলি শুধুমাত্র আন্তর্জাতিক বিশ্বকাপ/চ্যাম্পিয়ন্স ট্রফি এবং মহাদেশীয় এশিয়া কাপ টুর্নামেন্টের সময় দেখা করে।

গত বছর ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়ের পর থেকে, ভারত রোহিত শর্মার নেতৃত্বে সংক্ষিপ্ততম ফরম্যাটে তাদের খেলার ধরনে উল্লেখযোগ্য পরিবর্তন করেছে; তবে, পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ এখনও বিশ্বাস করেন যে দুবাইয়ে এশিয়া কাপের লড়াইয়ে ভারতের বিপক্ষে বাবরের দল এগিয়ে থাকবে।

তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘কট বিহাইন্ড’-এ উভয় পক্ষের বিষয়ে বিশদভাবে কথা বলতে গিয়ে লতিফ বলেছেন যে ভারতের অধিনায়কত্বে ক্রমাগত পরিবর্তন, রোহিত শর্মা, কেএল রাহুল এবং বিরাট কোহলির মতো তারকা খেলোয়াড়দের অসামঞ্জস্যপূর্ণ উপস্থিতি তাদের পাকিস্তানের বিরুদ্ধে টাই করতে পারে।

জয় বা হার আলাদা। তবে আমি মনে করি পাকিস্তানের কৌশল অনেক ভালো দেখাচ্ছে। টি-টোয়েন্টি, ওয়ানডে বা টেস্ট, পাকিস্তান দলে খুব বেশি পরিবর্তন নেই। আপনি যখন ভারতের দিকে তাকান, তারা গত বছরে প্রায় 7 জন অধিনায়ক ছিলেন, যা বর্তমান পরিস্থিতিতে বেশ অনুপযুক্ত,” লতিফ বলেছিলেন।

“কোহলি নেই, রোহিত ও রাহুল আহত হয়েছেন। হার্দিক পান্ড্য, ঋষভ পান্ত অধিনায়ক হিসেবে এসেছেন, শিখর ধাওয়ানও (ওডিআই) অধিনায়ক হিসেবে এসেছেন। তাদের সেরা দল করতে কিছু সমস্যা হবে। এটা কোন সন্দেহ নেই যে ভারতের সেরা খেলোয়াড় আছে কিন্তু তারা তাদের সেরা-16 তৈরি করতে পারে না, এবং আমি মনে করি তাদের সেরা একাদশ গঠন করতেও সমস্যা হবে,” পাকিস্তানের সাবেক এই উইকেটরক্ষক আরও যোগ করেছেন।

তার যুক্তি শেষ করে, লতিফ যোগ করেছেন যে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের “ভুলের” কারণে পাকিস্তান জিতেছিল, এবং এটি আবার ঘটলে তিনি অবাক হবেন না।

“গত বছর ভারতের ভুলের কারণে পাকিস্তান জিতেছিল, এবং আমি মনে করি এবার, পাকিস্তান আবার ভারতের ভুল থেকে উপকৃত হবে,” বলেছেন লতিফ।

[ad_2]

Leave a Reply