ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ম্যাচ হারার পরেও এই ১টি কাজের জন্য বড় পুরস্কার পেলো দীপক চাহার

ম্যাচ হারার পরেও এই ১টি কাজের জন্য বড় পুরস্কার পেলো দীপক চাহার

[ad_1]

আগের দুই ম্যাচ জিতে আগেই তিন ম্যাচের সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ভারত। তব তৃতীয় ম্যাচে এসে দারুণ জয় পেয়েছে সফরকারী দক্ষিণ আফ্রিকা। রোহিত শর্মাদের ৪৯ রানে হারিয়েছে তারা।

ইন্দোরে এদিন আগে ব্যাট করে রাইলি রুশোর মাত্র ৪৮ বলে ১০০ রানের অপরাজিত সেঞ্চুরিতে ৩ উইকেটে ২২৭ রান করে দক্ষিণ আফ্রিকা।

এছাড়া দক্ষিণ আফ্রিকার হয়ে কুইন্টন ডি কক ৪৩ বলে ছয়টি চার ও চারটি ছক্কায় ৬৮ রান করেছেন।

ডেভিড মিলার ৫ বলে তিন ছক্কায় ১৯ করেছেন। ত্রিস্টান স্টাবস ১৮ বলে করেছেন ২৩ রান। রুশো তার ইনিংসে ৮টি ছক্কা ও ৭টি বাউন্ডারি মারেন।

জবাব দিতে নামা ভারত হার দেখছে। ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৫ করেছে দলটি। ওপনিংয়ে সুযোগ পেয়ে ঋষভ পান্ত ১৪ বলে ২৭ রান করেন।

চারে নেমে দিনেশ কার্তিক ২১ বলে করেন চারটি করে চার ও ছক্কায় ৪৬ রান। রোহিত শর্মা (০), শ্রেয়াস আয়ার (১) ও সূর্যকুমার (৮) ব্যর্থ হয়েছেন। আর শেষ দিকে চাহার ১৭ বলে ৩১ রান করলেও ১৮.৩ ওভারে ১৭৮ রানে অল আউট হয় ভারত।

দীপক চাহার তার অসাধারণ ব্যাটিং পারফর্ম্যান্সের সাথে সাথে আরেকটি কারণে সারা ক্রিকেট বিশ্বে প্রশংসার জোয়াড়ে ভাসছে।

আইসিসি যেখানে মানকাডিং উইকেট লিখিত ভাবে স্বীকৃতি দিয়েছে সেখানে চাহার মানকাডিংয়ের সুযোগ পেয়েও শুধু মাত্র ক্রিকেট সুলভ আচরণের কারণে আফ্রিকার স্টাবসকে আউট করেননি।

ভারতের বোলিং ইনিংসের ১৬ তম ওভারেই ফিরে আসে দীপ্তি শর্মার স্মৃতি। নন-স্ট্রাইকার এন্ডে ছিলেন ত্রিস্তান স্টাবস। স্ট্রাইকে ছিলেন বাঁ-হাতি ব্যাটার রিলি রসউ। দীপক চাহার বল করতে এগিয়ে আসছিলেন।

বল করার আগেই ক্রিজ ছেড়ে এগিয়ে যান স্টাবস। তাঁকে রান আউট করার যথেষ্ট সুযোগ ছিল চাহারের সামনে। কিন্তু তিনি রান আউট না করে স্টাবসকে সতর্ক করেই ছেড়ে দেন‌। এই ঘটনার পর ক্রিকেট বিশ্বের কাছ থেকে বড় পুরস্কার পেলো দীপক চাহার, যা হলো সম্মান।

[ad_2]

Leave a Reply