ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রোমাঞ্চকর জয়ের পরও খুশি নন ক্যাপ্টেন ধাওয়ান, ম্যাচের পর এই মর্মান্তিক বক্তব্য!

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি কুইন্স পার্ক ওভালে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়া ম্যাচটি 3 রানে জিতেছিল, সিরিজে ১-০ তে এগিয়ে ছিল।

টিম ক্যাপ্টেন শিখর ধাওয়ান ভারতকে এই দুর্দান্ত জয় উপহার দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, যিনি এই ম্যাচে অধিনায়কত্বের ইনিংস খেলেছিলেন,যার পরে তিনি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পর অধিনায়ক শিখর ধাওয়ান বলেছিলেন যে তিনি ১০০ করতে না পেরে হতাশ। দলের পক্ষ থেকে এটি একটি ভাল প্রচেষ্টা ছিল। এই ম্যাচ থেকে অনেক কিছু শেখার ছিল।

তারা বলেছিল,”১০০রান করতে না পেরে হতাশ, তবে দলের পক্ষ থেকে এটি একটি ভাল প্রচেষ্টা ছিল। আমরা শেষ পর্যন্ত ভালো স্কোর করি। ঘটনা এমন ঘটবে এটা আশা করা যায় নি। আমি এখানে আমার ইনিংস উপভোগ করেছি। এই পিচে বল থমকে আসছিল। আমরা যখন ব্যাটিং করছিলাম, তখন ভাবছিলাম যে পার্টনারশিপ গড়তে হবে। শুভমান এবং আমি, বা আমি এবং শ্রেয়াস একই কাজ করেছি।

শিখর ধাওয়ান আরও বলেন,বোলারদের ভালো কাজ, ফাইন লেগে কিছু বাউন্ডারি এসেছে, যা শেষটা কেটে দিয়েছে। আমরা মাঠের একটি বড় অংশ ব্যবহার করতে চেয়েছিলাম যাতে কোনো সময় মিস না হয় এবং আমরা উইকেট পেয়েছি। সামগ্রিকভাবে এটি আমাদের জন্য খুব ভালো ম্যাচ ছিল এবং অনেক কিছু শেখার ছিল।”

ভারত থেকে এই ম্যাচে অধিনায়ক শিখর ধাওয়ান তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। ৫৩ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। এটি ছিল ধাওয়ানের ওয়ানডে ক্যারিয়ারের ৩৬তম হাফ সেঞ্চুরি। এরপর তিনি তার ১৮তম ওডিআই সেঞ্চুরি থেকে বঞ্চিত হন। তিনি ৯৯ বল মোকাবেলা করেন এবং ৩ ছক্কা এবং ১০ চারের সাহায্যে ৯৭ রান করে আউট হন। সেঞ্চুরি থেকে মাত্র ৩ রান দূরে ছিলেন তিনি। এ কারণেই তিনি ম্যান অব দ্য ম্যাচও নির্বাচিত হন।

[ad_2]

Leave a Reply