ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রোহিত শর্মাকে আউট কর তারপর খেলব, এশিয়া কাপে নির্বাচিত না হওয়া নিয়ে ক্ষোভ ফেটেছে ইশান কিষানের

রোহিত শর্মাকে আউট কর তারপর খেলব, এশিয়া কাপে নির্বাচিত না হওয়া নিয়ে ক্ষোভ ফেটেছে ইশান কিষানের

[ad_1]

ভারতীয় দলের প্রতিশ্রুতিশীল ব্যাটসম্যান ইশান কিষাণকে আসন্ন এশিয়া কাপের জন্য দলে রাখা হয়নি, তবে তার দলে ফেরা নিয়ে কোনো সন্দেহ নেই।

এই সপ্তাহের শুরুতে টুর্নামেন্টের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ইশান কিষাণকে অন্তর্ভুক্ত করা হয়নি। কিন্তু এই টুর্নামেন্টে জায়গা না পাওয়া নিয়ে উঠছে নানা প্রশ্ন।

এখন এসব প্রশ্নের উত্তর দিয়ে নীরবতা ভাঙলেন উইকেটরক্ষক-ওপেনার ব্যাটসম্যান ইশান কিষাণ। আসুন জেনে নেওয়া যাক, এই সব নিয়ে কী বলছেন ইশান কিষাণ?

২৭ আগস্ট থেকে শুরু হওয়া এশিয়া কাপ ২০২২-এ ভারতের হয়ে খেলতে দেখা যাবে না ইশান কিষাণকে। এর কারণ, টুর্নামেন্টে যাওয়া ভারতীয় দলে তাকে রাখা হয়নি।

এই টুর্নামেন্টে অংশ নিতে না পারায় খুবই দুঃখিত ইশান কিষাণ। আর সম্প্রতি এক সাক্ষাৎকারের সময় এক সাংবাদিক প্রশ্ন করলে তার উত্তর দেন ইশান।

ইশান কিষান বলেন, আপনি যদি মনে করেন যে রোহিত শর্মা বসে এশিয়া কাপ খেলবেন, তাহলে আপনার প্রশ্নটি বৈধ। অন্যথায় আমি মনে করি নির্বাচকরা যা করেছেন তা সঠিক।

অনেক চিন্তাভাবনা করেই দলে খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেন নির্বাচকরা। তারা অনেক চিন্তা করে, দলে কোন খেলোয়াড়কে দেওয়া উচিত,

আমার জন্য খুব ইতিবাচক জিনিস. আমি হয়তো নির্বাচিত হইনি, কিন্তু এখন আমাকে রান করতে হবে। যাতে নির্বাচকরা আমার ওপর আস্থা রাখতে পারেন।

বন্ধুরা, গত কয়েক ম্যাচে ঈশানের পারফরম্যান্স যদি দেখা যায়, তাহলে সেসব ম্যাচে ঈশানের পারফরম্যান্স বিশেষ ছিল না। পাঁচ ইনিংসে মাত্র ৬৪ রান করতে পেরেছেন তিনি।

তাকে সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে খেলতে দেখা গেছে, যেখানে তিনি ১৩ বলে ১১ রান করেছিলেন। তবে আইপিএলে অসাধারণ ইনিংস খেলেছেন তিনি।

ভারতীয় দলকে ২০২২ সালের এশিয়া কাপের আগে জিম্বাবুয়ে সফর করতে হবে এবং এই দলে ইশান কিষানও রয়েছেন। কিন্তু আমাদের দেখতে হবে, এই সফরে ঈশান কিষাণ কেমন পারফর্ম করেন?

[ad_2]

Leave a Reply