ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

লাখো ভক্তকে কাঁদিয়ে ওডিআই ক্রিকেটকে চির বিদায় জানালেন বেন স্টোকস

লাখো ভক্তকে কাঁদিয়ে ওডিআই ক্রিকেটকে চির বিদায় জানালেন বেন স্টোকস

[ad_1]

ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস সোমবার ঘোষণা করেছেন যে তিনি মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ম্যাচের পর একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন।

স্টোকস ১০৪ টি ওডিআই ম্যাচ খেলেছেন এবং সিট ইউনিক রিভারসাইডে তার হোম গ্রাউন্ডে ফরম্যাটে তার আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ করতে প্রস্তুত

লর্ডসে ২০১৯ বিশ্বকাপের ফাইনালে ৩১-বছর-বয়সীর ওয়ানডে ক্যারিয়ার চিরকালের জন্য তার প্লেয়ার-অফ-দ্য-ম্যাচ পারফরম্যান্সের জন্য স্মরণীয় হয়ে থাকবে যেখানে ইংল্যান্ড তাদের প্রথম বিশ্বকাপ শিরোপা দাবি করার সাথে সাথে তার অপরাজিত ৮৪ ম্যাচটিকে সুপার ওভারে পাঠাতে সাহায্য করেছিল। .

টুইটারে খবরটি শেয়ার করে স্টোকস বলেছেন, “আমি মঙ্গলবার ডারহামে ওয়ানডে ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে আমার শেষ ম্যাচ খেলব। আমি এই ফরম্যাট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এটি করা একটি অবিশ্বাস্যভাবে কঠিন সিদ্ধান্ত হয়েছে আমি ইংল্যান্ডের হয়ে আমার সঙ্গীদের সাথে খেলার প্রতিটি মিনিট পছন্দ করেছি। আমরা পথে একটি অবিশ্বাস্য যাত্রা হয়েছে।

“এটা নিয়ে আসা যতটা কঠিন সিদ্ধান্ত ছিল, ততটা কঠিন নয় যে আমি আমার সতীর্থদের এই ফরম্যাটে নিজের ১০০% দিতে পারব না। ইংল্যান্ডের শার্ট যে কেউ এটি পরিধান করে তার থেকে কম কিছু নয়।

“তিনটি ফরম্যাট এখন আমার জন্য অস্থিতিশীল। আমি শুধু অনুভব করি না যে আমার শরীর আমাকে শিডিউলের কারণে এবং আমাদের কাছ থেকে যা আশা করা হচ্ছে তার জন্য আমাকে হতাশ করছে,

তবে আমি এটাও অনুভব করছি যে আমি অন্য একজন খেলোয়াড়ের জায়গা নিচ্ছি যে জোস এবং বাকি দলকে তাদের সব কিছু দিতে পারে। ক্রিকেটার হিসেবে অন্য কারো উন্নতি করার এবং গত ১১ বছরে আমার মতো অবিশ্বাস্য স্মৃতি তৈরি করার সময় এসেছে।

তিনি বলেন, “আমি টেস্ট ক্রিকেটে আমার যা কিছু আছে সবই দেব, এবং এখন, এই সিদ্ধান্তের মাধ্যমে, আমি মনে করি আমি টি-টোয়েন্টি ফরম্যাটেও আমার সম্পূর্ণ প্রতিশ্রুতি দিতে পারি।

“আমি জস বাটলার, ম্যাথু মট, খেলোয়াড় এবং সহায়তা কর্মীদের সামনের সাফল্য কামনা করতে চাই। আমরা গত সাত বছরে সাদা বলের ক্রিকেটে দারুণ উন্নতি করেছি এবং ভবিষ্যৎ উজ্জ্বল দেখাচ্ছে।

[ad_2]

Leave a Reply