ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘লোকাল ট্রেন’, মিলন কুমারের আরও একটি গান, শুনলে মন জুড়িয়ে যাবে

'লোকাল ট্রেন', মিলন কুমারের আরও একটি গান, শুনলে মন জুড়িয়ে যাবে

[ad_1]

'লোকাল ট্রেন', মিলন কুমারের আরও একটি গান, শুনলে মন জুড়িয়ে যাবে

নিজস্ব প্রতিবেদন : ভুবন বাদ্যকর, রানু মন্ডলের মতোই সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি ভাইরাল মিলন কুমার। পূর্ব বর্ধমানের গ্রাম্য এলাকায় বসবাস করা এই মিলন কুমার এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। অত্যন্ত দুঃস্থ দরিদ্র পরিবার থেকে উঠে আসা মিলন কুমার এখন একের পর এক স্টুডিওতে গান রেকর্ডিং করে চলেছেন।

দু’দিন আগেই মিলন কুমারের দৈনন্দিন জীবনের ঘাত প্রতিঘাত নিয়ে রিলিজ হয় ‘গানওয়ালা মিলন কুমার’ নামে একটি গান। সেই গান রিলিজ হওয়ার পর তা এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। একইভাবে মিলন কুমারের জীবনী নিয়ে আরও একটি গান রিলিজ হলো রবিবার। মিলন কুমারের এই গানটির নাম হলো ‘লোকাল ট্রেন’।

‘লোকাল ট্রেন’ গানটি রিলিজ হওয়া নিয়ে আগেই আমরা জানিয়েছিলাম। অবশেষে সেই গান রিলিজ হওয়ায় খুশির হাওয়া মিলন কুমারের পরিবারে। গানওয়ালা মিলন কুমার গানের মতোই এই লোকাল ট্রেন গানটিতেও তুলে ধরা হয়েছে মিলন কুমার কিভাবে প্রতিদিন লড়াই করে চলেছেন তার জীবনযাপনের জন্য।

মিলন কুমার বর্ধমান শহর থেকে ৩০ কিলোমিটার দূরে নিত্যানন্দপুরে বসবাস করেন। বাবা-মা, স্ত্রী, দুই সন্তান এবং মানসিক ভারসাম্যহীন দিদিকে নিয়ে তার বসবাস। তার বাবা প্রথম থেকেই গান বাজনার সঙ্গেই যুক্ত। তার বাবা একজন বাদাই শিল্পী। তিনি যাত্রা গান ও তর্জা গান লেখেন। তবে তিনি প্যারালাইসিস হয়ে যাওয়ার পর তার সংসারের সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন মিলন কুমার।

প্রথম দিকে মিলন কুমার ডাফলি বাজিয়ে লোকাল ট্রেনে গান করতেন। তবে ভাইরাল হওয়ার আগে পর্যন্ত ক্যারাওকে মেশিন কিনে তা দিয়েই গান করেন। এতজনের সংসার চালানোর ক্ষেত্রে মিলন কুমারকে ভোর থেকে নেমে যেতে হয় লড়াইয়ের জন্য। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বিভিন্ন জায়গা থেকে গানের জন্য ডাক পাচ্ছেন এবং স্টুডিওতে তার গান রেকর্ডিং হচ্ছে।

সদ্য রিলিজ হওয়া মিলন কুমারের কন্ঠে এই লোকাল ট্রেন গানটি লিখেছেন আবির মল্লিক। এছাড়াও এই গান রেকর্ড করার ক্ষেত্রে অন্যান্যরা যারা রয়েছেন তারা হলেন শুভঙ্কর গুহ, আকাশ চ্যাটার্জী, অনন্ত অধিকারী, শুভজিৎ দাস, ভিকি এবং সুমন চক্রবর্তী।

[ad_2]

Leave a Reply