ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শামি থেকে শুরু করে উমরান মালিক এই চার খেলোয়াড়কে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করার দাবি তুলেছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে জসপ্রিত বুমরাহের চোটে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে দলের প্লেয়িং ইলেভেনে কয়েকজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করার পরামর্শ দিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

আমরা আপনাকে বলি যে পিঠের চোটের কারণে বুমরাহ অস্ট্রেলিয়ার মেগা ইভেন্ট থেকে প্রায় বাদ পড়েছেন। রবীন্দ্র জাদেজার পর বুমরাহের বিশ্বকাপ দল থেকে বাদ পড়া এখন ভারতের জন্য চিন্তার বিষয় হয়ে উঠবে।

ভারতের প্রাক্তন অধিনায়ক দিলীপ ভেঙ্গসরকার ৪ টি নাম নির্বাচন করেছেন যারা বুমরাহের প্রস্থানের পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা করে নিতে পারে। একটি বেসরকারি চ্যানেলের সঙ্গে আলাপকালে দিলীপ ভেঙ্গসরকার বলেন,

“আমি ওমরান মালিককে তার গতির কারণে বেছে নেব। তিনি এমন একজন খেলোয়াড় যিনি ১৫০ কিলোমিটার বেগে বোলিং করছেন। এখন আপনাকে তাকে বাছাই করতে হবে, আপনি তাকে বাছাই করতে পারবেন না যখন সে ১৩০kmph বোলার হয়ে যায়।

দিলীপ ভেঙ্গসরকার আরও বলেছিলেন যে উমরানকে ২০২২ এশিয়া কাপেও নেওয়া উচিত ছিল। তারা বলেছিল,

“দুবাইতে যেখানে উইকেট সমতল ছিল, সেখানে আপনার ফাস্ট বোলার দরকার যারা ব্যাটসম্যানদের দ্রুত গতিতে বল করতে পারে।”

দিলীপ ভেঙ্গসরকার ৪টি নাম বেছে নিয়েছেন
ওমরান মালিক ছাড়াও, দিলীপ ভেঙ্গসরকার শ্রেয়াস আইয়ার, মহম্মদ শামি এবং শুভমান গিলকে নাম দিয়েছেন যেখানে তিনি উমরানের সাথে টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্য তিন খেলোয়াড়কে খেলতে দেখতে চান।

উল্লেখ্য, বর্তমানে বিশ্বকাপের রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় শামি ও আইয়ারের নাম রয়েছে। তবে, বুমরাহের বিদায়ের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে কাকে অন্তর্ভুক্ত করবেন তা এখন দলের নির্বাচকদের উপর নির্ভর করে।

[ad_2]

Leave a Reply