ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সবাই চুমকে গেল, ভারতকে কঠিন হুঁশিয়ারি দিল অস্ট্রেলিয়ার এই ক্রিকেটার

[ad_1]

মঙ্গলবার থেকে মোহালিতে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত ভারত ও অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা। দুই দলের জন্যই এই সিরিজই হবে বিশ্বকাপের আগে প্রস্তুতির শেষ সুযোগ। নিজেদের মাটিতে বিশ্বকাপের সুবিধা পেতে পারে অস্ট্রেলিয়ার দল। একই সঙ্গে ভারতে আসার পর অস্ট্রেলিয়া দলের নজর থাকবে ভারতের বিরুদ্ধে সিরিজ জেতার দিকে।

সিরিজ শুরুর আগে বড় ধরনের বক্তব্য দিয়েছেন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্স। কামিন্স ভারতীয় খেলোয়াড়দের সতর্ক করেছেন যে ‘আমাদের দলকে হালকাভাবে নেবেন না, আমরা এখানে জেতার উদ্দেশ্য নিয়ে এসেছি।’ অস্ট্রেলিয়ার কিছু বড় খেলোয়াড় এই সিরিজে অংশ নিচ্ছেন না। বিশ্বকাপের আগে এই খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

অভিজ্ঞ ওপেনার ডেভিড ওয়ার্নার, মিচ মার্শ, মার্কাস স্টয়নিস এবং মিচেল স্টার্কের মতো বড় খেলোয়াড়রা অস্ট্রেলিয়ান দলের অংশ নন। ম্যাচের আগে মিডিয়ার সাথে আলাপকালে কামিন্স বলেছিলেন যে ‘আমাদের দলে কিছু খেলোয়াড় নেই, তবে এর অর্থ এই নয় যে আমরা দুর্বল দল, আমাদের উদ্দেশ্য এখানে সিরিজ জিতে ফিরে যাওয়া।’

জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার সাম্প্রতিক হোম সিরিজে অংশ নেননি কামিন্স। তবে এখন তিনি পুরোপুরি ফিট এবং ভারতের বিপক্ষে তার দক্ষতা দেখাতে আগ্রহী। কামিন্স বলেছেন যে আমি ভারতের বিপক্ষে এই সিরিজ খেলার জন্য মুখিয়ে আছি। এই সিরিজ আমাকে ফর্ম ফিরে পেতে সাহায্য করবে যা বিশ্বকাপের আগে অপরিহার্য।

অস্ট্রেলিয়া স্কোয়াড: শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, অ্যারন ফিঞ্চ (c), ক্যামেরন গ্রিন, জোশ হ্যাজেলউড, জশ ইঙ্গলিস, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা

[ad_2]

Leave a Reply