ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সমর্থকের কাছে চরম ভাবে অপমানিতর শিকার হলেন আর্শদীপ সিং

[ad_1]

এশিয়া কাপ সুপার-৪ রাউন্ডে পাকিস্তানের বিরুদ্ধে ১৮তম ওভারে আসিফ আলির ক্যাচ মিস করেন আরশদীপ সিং। সোশ্যাল মিডিয়ায় এই তরুণ খেলোয়াড়কে প্রচণ্ডভাবে উপহাস করা হয়েছিল।

কিছু বিবেকহীন ভক্ত এমনকি আরশদীপের উইকিপিডিয়া পৃষ্ঠার সাথে টেম্পারিং করে তাকে ‘খালিস্তানি’ বলেছেন। এবার আরও একটি ভিডিও সামনে আসছে, যাতে এক ভক্তকে আরশদীপকে ‘গদ্দার’ বলতে শোনা যায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে এক ভক্তকে আরশদীপ সিংয়ের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায়। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার পরে তখন টিম বাসে উঠছিল ভারতীয় দল।

বাসের কাছেই দাঁড়িয়েছিলেন কয়েক জন সমর্থক। ছিলেন সাংবাদিকরাও। সবার শেষে অর্শদীপ বাসে উঠতে যান। তখনই সেখানে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি বলে ওঠেন, ‘‘গদ্দার এসেছে। গদ্দার এসেছে। ক্যাচ ফস্কে ভারতকে হারিয়েছে।’’

এ কথা শুনতে পান অর্শদীপ। বাসে উঠতে গিয়ে খানিক ক্ষণ দাঁড়িয়ে পড়েন। ওই ব্যক্তির দিকে তাকিয়ে থাকেন। তার পরে অবশ্য নিজেকে সংযত করে বাসের ভিতরে ঢুকে যান ভারতীয় পেসার।

অর্শদীপ কিছু না বললেও সেখানে উপস্থিত সাংবাদিকরা বিষয়টি ভাল ভাবে নেননি। বিমল কুমার নামে এক সাংবাদিক ওই ব্যক্তির কাছে জানতে চান, তিনি কেন অর্শদীপকে এ ভাবে কটাক্ষ করলেন।

বিমলের সঙ্গে আরও এক জন সাংবাদিক যোগ দেন। তাঁদের দেখে ওই ব্যক্তি চুপ করে যান। বিমল তখন সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষীদের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেন। তাঁদের ব্যবস্থা নিতে বলেন। নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে দেন।

[ad_2]

Leave a Reply