ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সাংবাদিক বৈঠকে মিথ্যে বলায় কোহলির মন্তব্যের পাল্টা তোপ ভারতীয় ক্রিকেট বোর্ডের

[ad_1]

চলতি এশিয়া কাপে পরপর দুটো অর্ধশতরান করে নিজের পুরনো ছন্দে ফিরেছেন বিরাট কোহলি । বিশেষ করে সুপার ফোরের ম্য়াচে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর ৬০ রানের ইনিংস দলকে বড় রান করতে সাহায্য করেছে। তিনি বর্তমানে এশিয়া কাপে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি তিন ম্যাচে করেছেন ১৫৪ রান। তিনি ফর্মে ফেরায় স্বস্তিতে ভারতীয় দলের সমর্থকরা।

বিশেষ করে দীর্ঘদিন ধরে অফ ফর্মে থাকায় তাঁর এই ফর্মে ফেরা বাড়তি অক্সিজেন দিচ্ছে দলকে। সুপার ফোরের প্রথম দুই স্থানে থাকতে গেলে তাঁকে এবার ফর্মে থাকতেই হবে। কারণ ভারতকে বাকি দুটো ম্যাচ শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে জিততেই হবে। তবে বিরাট ক্যারিয়ারে বর্তমানে ভালো জায়গায় থাকলেও সম্প্রতি একটি মন্তব্যের জন্য তিনি সমস্যায় পড়লেন। তা হল পাকিস্তান ম্যাচের পর সাংবাদিক বৈঠকে তাঁর মন্তব্য়। সূত্রের খবর, তাঁর মন্তব্যের জন্য BCCI মোটেই খুশি নয়।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর সাংবাদিক বৈঠকে আসেন বিরাট কোহলি। একাধিক বিষয়ে তাঁকে প্রশ্ন করা হয়। ম্যাচের পরিস্থিতি, রোহিতের ফর্ম, আর্শদীপের ক্যাচ একাধিক বিষয় ছিল তাতে। কিন্তু সবথেকে বড় হল বিরাটের অবসর নিয়ে মন্তব্য়। তিন সাংবাদিক বৈঠকে জানান যে টেস্ট দলের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর পর তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন শুধুমাত্র মহেন্দ্র সিং ধোনি। আর কারও থেকে ফোন পাননি বলে জানান।

তিনি বলেন, “আমি যখন টেস্ট অধিনায়কত্ব ছাড়ি, আমি তখন ধোনির থেকে ফোন পেয়েছিলাম। যাদের সঙ্গে খেলেছি তাদের কারও থেকে ফোন পাইনি। আমার নম্বর অনেকের কাছে আছে, অনেকে আমাকে টিভিতে খেলা নিয়ে পরামর্শ দেন কিন্তু মেসেজ বা ফোন কেউ করেননি। শুধুমাত্র ধোনি ফোন করেছিলেন।” এই বার্তাটি সামনে আসার পর বিতর্ক হয়। এতে চটেছে বোর্ড।

এক বোর্ড কর্তা নাম না প্রকাশের শর্তে বলেন, “বিরাটে কাছে সবার সমর্থন চিল। ও সতীর্থ ও বোর্ড কর্তা সবাই ওর পাশে ছিল। ও যে বলছে যে ও সমর্থন পায়নি, এটা ঠিক নয়। ওকে ফ্রেশ হতে ছুটি দেওয়া হয়েছিল। ও ঘনঘন বিশ্রাম পায়। ও যখন টেস্ট অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ায় তখন BCCI-এর সবাই ওকে শুভেচ্ছা জানিয়েছিল। আমি জানি না কেন ও এটা বলল।” বিরাটের অধিনায়কত্ব ছাড়া নিয়ে বিতর্ক কম হয়নি। তাঁকে যখন সাদা বলের ক্রিকেট থেকে সরানো হয় তখন তিন অভিযোগ করেছিলেন যে তাঁকে জানানো হয়নি। এরপর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিবাদও হয়।

[ad_2]

Leave a Reply