ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হতম্ভব ক্রিকেটবিশ্ব, শামির বদলে উমেশ যাদবকে দলে নেওয়ার পিছনের রহস্য ফাঁস করে দিলেন অধিনায়ক রোহিত!

[ad_1]

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া মঙ্গলবার থেকে মোহালিতে শুরু হওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে। তবে টি-টোয়েন্টি সিরিজের ঠিক আগে ফাস্ট বোলার মহম্মদ শামির জায়গায় ভারতীয় দলে জায়গা পেয়েছেন উমেশ যাদব। কোভিড-১৯-এর জন্য করা শামির টেস্ট পজিটিভ পাওয়া গেছে যার কারণে তিনি এই সিরিজে খেলতে পারবেন না।

ক্যাপ্টেন রোহিত শর্মাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন যে টি-টোয়েন্টি সিরিজ থেকে শামির প্রত্যাহার দলের পাশাপাশি তার জন্যও ভাল নয়। তিনি আরও জানান যে দলের কাছে অনেক বিকল্প ছিল, কিন্তু শেষ পর্যন্ত উমেশ যাদবের নাম চূড়ান্ত হয়ে যায়।

রবিবার এক সংবাদ সম্মেলনে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমাদের কাছে কয়েকটি বিকল্প ছিল, তবে তাদের অনেকেই আহত। মোহাম্মদ সিরাজ কাউন্টি খেলছেন এবং আমরা চাই না যে তিনি একটি বা দুটি খেলা খেলতে এত দীর্ঘ পথ পাড়ি দিয়ে এখানে আসুক। এটা ঠিক হবে না। স্পষ্টতই, শামি সিরিজের বাইরে থাকা

দুর্ভাগ্যজনক, আভেশ খান এশিয়া কাপে খুব অসুস্থ ছিলেন এবং সেরে উঠতে কিছুটা সময় প্রয়োজন। ফিটনেসের দৃষ্টিকোণ থেকে, তার কিছু সময়ের প্রয়োজন এবং তার ফিটনেস পুনর্নির্মাণ করা দরকার। এই সব বিষয় বিবেচনা করা হয় এবং উমেশ মতো খেলোয়াড় যিনি দীর্ঘদিন ধরে বোলিং করে আসছেন, তার নামই বেছে নেওয়া হয়।।”

তিনি আরও বলেন, “শামি এবং যাদবের মতো যে ফরম্যাটেই খেলোয়াড়রা খেলেছেন তারা নিজেদের খেলোয়াড় হিসেবে প্রমাণ করেছেন। আমরা মান বুঝি, নতুন খেলোয়াড় থাকলে সেটা নির্ভর করবে তারা এই ফরম্যাটে খেলেছে কি না।

তবে উমেশ এবং শামির মতো ছেলেরা যদি ফিট এবং ভালো থাকে, তাহলে তাদের দলে ডাকা হবে। আমাদের তার ফর্ম দেখার দরকার নেই, আমরা দেখেছি আইপিএলে উমেশ কীভাবে বোলিং করেছে।”

উমেশের নির্বাচন সম্পর্কে আরও কথা বলতে গিয়ে অধিনায়ক রোহিত বলেছেন, “ও আইপিএলে সত্যিই ভাল বোলিং করেছে। সে বল সুইং ও জোরে বোলিং করে। এটা চিন্তা করা সত্যিই সহজ ছিল এবং আমাদের জন্য খুব একটা আলোচনার বিষয় ছিল না। বিশ্বকাপকে সামনে রেখে আমরা খেলোয়াড়দের অনেক চেষ্টা করেছি। আমরা আমাদের চিন্তা প্রক্রিয়া এবং কিভাবে আমরা এগিয়ে যেতে চাই সে সম্পর্কে খুব স্পষ্ট।”

[ad_2]

Leave a Reply