ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হুমকির মুখে ঋষভ পন্তের ক্যারিয়ার ! সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মিমের বন্যা

[ad_1]

ভারত-পাক মহারণে প্রথম একাদশে জায়গা হল না ঋষভ পন্তের। ভারত অধিনায়ক রোহিত শর্মা যখন রবিবার টস শেষে জানান ঋষভ পন্ত নন, কিপিংয়ের দায়িত্বে থাকছেন দীনেশ কার্তিক তাতে ভিরমি খাওয়ার জোগাড় ভক্তদের।

ধামেকেদার উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্তের জায়গা হয়নি দলে, এমনটা মানতে কষ্ট হচ্ছে ভারতীয় ক্রিকেট ফ্যানেদের। এর মাঝেই টুইটারে ট্রেন্ডিং-এ উর্বশী রাউতেলা।

ঋষভ বাদ পড়ায় এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে খুশি ব্যক্তি উর্বশী রাউতেলা- এমনটাই বলছে টুইটার। মাইক্রো ব্লগিং সাইট ছেয়ে গিয়েছে মজাদার মিমে। পন্তের পিছুই ছাড়ছেন না উর্বশী রাউতেলা। পন্থের একের পর এক খোঁচা দিয়ে যাচ্ছেন উর্বশী রাউতেলা। তাহলে কি ঋষভ পন্তের ক্যারিয়ার হুমকির মুখে ফেলতে চাইছে উর্বশী রাউতেলা?

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দেখা যায়। ভারত ও পাকিস্তানের মধ্যে দুর্দান্ত ম্যাচ দেখতে সেখানে ছিলেন বলিউড সুন্দরী।

ঋষভ পন্থকে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হয়েছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋষভ পন্থ ও উর্বশী রাউতেলার মধ্যে তুমুল লড়াই হয়েছে। এর কারণে এই দুজনকে নিয়ে ভাইরাল হচ্ছে নানা ধরনের মিম।

রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের ম্যাচ চলাকালীন উর্বশী রাউতেলাকে দেখা গেলে ভক্তরা নিজেদের আটকে রাখতে পারেনি। ঋষভ পন্থ এবং উর্বশী রাউতেলাকে নিয়ে তারা সোশ্যাল মিডিয়ায় প্রচুর মেম ভাইরাল করেছে। এই নিয়ে টুইটারে ফ্যানরা বেশ মজাও করে।

উল্লেখযোগ্যভাবে, টিম ইন্ডিয়া এশিয়া কাপ ২০২২ এর প্রথম ম্যাচ খেলে পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচে পন্থকে একাদশে রাখা হয়নি। পন্থকে অনুপস্থিতিতে উইকেটকিপিং করেন দিনেশ কার্তিক। কার্তিক একজন অভিজ্ঞ খেলোয়াড় এবং প্রচুর ম্যাচে তিনি দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। এর কারণে পন্তের পরিবর্তে তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়।



[ad_2]

Leave a Reply