ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মাইক্রোসফট এক্সবক্সে চালু ডিসকর্ডের ভয়েস চ্যাট, বিস্তারিত জেনেনিন

মাইক্রোসফট এক্সবক্সে চালু ডিসকর্ডের ভয়েস চ্যাট, বিস্তারিত জেনেনিন

[ad_1]

বিশ্বের প্রথম গেমিং কনসোল হিসেবে মাইক্রোসফটের এক্সবক্সে ডিসকর্ডের ভয়েস চ্যাট ফিচার যুক্ত হয়েছে। এর মাধ্যমে বন্ধুদের পাশাপাশি অন্য গেমারদের সঙ্গে যোগাযোগ করা আরো সহজ হয়ে উঠবে। খবর টেকটাইমস

নির্দিষ্ট কোনো গেমের জন্য এখনো কোনো চ্যাটিং ফিচার বা সিস্টেম না থাকলেও ব্যবহারকারীরা কি-বোর্ডে টাইপ না করেও যোগাযোগ করতে পারবে।

টুইটারে দেয়া ঘোষণায় এক্সবক্স জানায়, গেমার ও ডিসকর্ডের মধ্যকার দূরত্ব কমতে যাচ্ছে। মূলত সাম্প্রতিক একটি উদ্যোগের কারণে ভয়েস চ্যাটিংয়ের ফিচারটি গেমিং কনসোলে পাওয়া যাবে। ফিচারটি সবার জন্য উন্মুক্ত। এটি ব্যবহারের মাধ্যমে যে কেউ তাদের বন্ধু, পরিবার-পরিজন এমনকি টিমমেটদের সঙ্গেও যোগাযোগ করতে পারবে।

মাইক্রোসফট এক্সবক্সের ব্লগপোস্টের তথ্যানুযায়ী, নতুন উদ্যোগের মাধ্যমে বন্ধুরা ও গেমিং কমিউনিটি কাছাকাছি চলে আসছে। সেই সঙ্গে এটি সবার সঙ্গে যোগাযোগ স্থাপনে একটি নতুন চ্যানেল তৈরি করবে। ডিসকর্ডের ভয়েস চ্যাট ফিচারের মাধ্যমে গেমাররা মূলত অন্যান্য গেমার বা কমিউনিটির সঙ্গে যোগাযোগ স্থাপনে ব্যবহার করে। এটি এমন একটি ফিচার, যা সবার জন্য উন্মুুক্ত এবং এটি ব্যবহারে কোনো ফি দিতে হবে না। গেমাররা কথোপকথনের জন্য ব্যাকগ্রাউন্ডে ডিসকর্ড চালু রাখে।

নতুন ফিচারের মাধ্যমে এক্সবক্সের সঙ্গে ডিসকর্ড পরিপূর্ণভাবে কাজ করবে। গেমার ও সংশ্লিষ্টদের আশা এটি গেমারদের বাগ ও ঝামেলামুক্ত পরিষেবা দেয়ার মাধ্যমে ভালো অবস্থানে থাকবে।

[ad_2]

Leave a Reply