ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দল ছাড়ছেন জাদেজা, একাদশে ফিরছেন সুরেশ রায়না !

দল ছাড়ছেন জাদেজা, একাদশে ফিরছেন সুরেশ রায়না !

[ad_1]

জাতীয় দল থেকে অবসর নিয়েছেন। রাজ্যদলের হয়ে ঘরোয়া ক্রিকেটে মাঠে নামেন না। আইপিএল নিলামে দল পাননি। সুতরাং, সুরেশ রায়নার ক্রিকেট কেরিয়ার শেষ বলেই ধরে নেওয়া হয়েছিল। তবে হঠাৎ করেই অনুরাগীদের উৎফুল্ল করে অনুশীলন শুরু করলেন রায়না, যা নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

ঘরোয়া ক্রিকেট মরশুম শুরুর আগে রায়নায় প্র্যাক্টিসে ফেরা কীসের ইঙ্গিত, তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। সুরেশ কি তবে উত্তরপ্রদেশের হয়ে মাঠে নামবেন এবছর? আইপিএলের আঙিনায় ফিরে আসতে হলে এছাড়া যে আর কোনও উপায় নেই রায়নার সামনে, সেটা বোঝার জন্য ক্রিকেট বিশেষজ্ঞ হওয়ার প্রোয়োজন হয় না।

উত্তরপ্রদেশের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে নজর কাড়তে পারলে পরবর্তী আইপিএলের দরজা পুনরায় খুলে যেতে পারে রায়নার সামনে। বিশেষ করে রবীন্দ্র জাদেজার সঙ্গে যখন চেন্নাই সুপার কিংসের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে, তখন রায়নার প্র্যাক্টিসে ফেরা তাৎপর্যপূর্ণ সন্দেহ নেই।

জাদেজার সঙ্গে সম্পর্ক ছিন্ন হলে ঘরের ছেলে রায়নাকে ঘরে ফেরানোর উদ্যোগ নিতেই পারে সিএসকে। সম্ভবত সেকরাণেই রায়নার মাঠে ফেরা নিয়ে বাড়তি উচ্ছ্বাস চোখে পড়ছে চেন্নাই সুপার কিংসের সমর্থকদের মধ্যেই।

উল্লেখ্য, সুরেশ রায়না ইনস্টাগ্রামে তাঁর প্র্যাক্টিসের একটি ভিডিয়ো পোস্ট করার পরেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। ক্রিকেটপ্রেমীরা কমেন্টে ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া।

উল্লেখ্য, সুরেশ রায়না এখনও পর্যন্ত মোট ২০৫টি আইপিএল ম্যাচ খেলেছেন। ২০০টি ইনিংসে ব্যাট করতে নেমে ৫৫২৮ রান সংগ্রহ করেছেন তিনি। টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় রায়না রয়েছেন পাঁচ নম্বরে। ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ২৫টি উইকেটও নিয়েছেন তিনি।

[ad_2]

Leave a Reply