ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অপেক্ষার প্রহর শেষ, অবশেষে এই প্লেয়ার আউট হল এবং এশিয়া কাপের প্লেয়িং ইলেভেন তৈরি হল ৬ ওপেনার নিয়ে

[ad_1]

চলতি মাসের এশিয়া কাপের জন্য ভারতীয় দল 8 আগস্ট দলের অ্যালেন হবে। এশিয়া কাপের দল নিয়ে ছবি এখনো পরিষ্কার হয়নি। এই টুর্নামেন্টে কোন 15 জন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হবে।

এখন বলা যেতে পারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজ থেকে এশিয়া কাপের দলে অনেক খেলোয়াড় স্থান পাবে। এশিয়া কাপ নিয়ে যে দল টি-টোয়েন্টি বিশ্বকাপে যাবে তাও প্রায় নিশ্চিত। চলুন দেখে নেওয়া যাক এশিয়া কাপের টিকিট পেতে পারেন এমন ১৫ জন ভারতীয় খেলোয়াড়ের নাম।

দল নির্বাচনের ক্ষেত্রে নির্বাচকদের মাথায় থাকতে পারে

দলে অধিনায়ক রোহিত শর্মা, উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত, সূর্যকুমার যাদব এবং দিনেশ কার্তিক পূর্ণ সম্ভাবনা রয়েছে। এশিয়া কাপের দলে স্থান পাবে এই চারজন। দলে ফিনিশার হিসেবে রাখা হবে দিনেশ কার্তিককে। এরা ছাড়াও কেএল রাহুল এবং বিরাট কোহলিকেও টিম ইন্ডিয়ার অংশ করা হবে। কেএল রাহুলের অবস্থান এখনও পরিষ্কার নয়।

দলের বোলিং বিভাগে খেলার সুযোগ দেওয়া হবে জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল এবং আর অশ্বিনকে। একই দীপক চাহারও ইনজুরি থেকে উঠে আসছেন, তাই সুযোগ পেতে পারেন তিনি। তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংকেও অন্তর্ভুক্ত করা যেতে পারে।

দলে অলরাউন্ডার হিসেবে মূলত দলে থাকবেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা। গত কয়েক মাস ধরে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্সও দুর্দান্ত। একই সঙ্গে স্পিন দিয়ে নিজের দুর্দান্ত ব্যাটিং ও ফিল্ডিং ছড়িয়ে দেবেন দ্বিতীয় সিনিয়র অলরাউন্ডার জাদেজা।

এই দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ ও দীপক হুদাও থাকতে পারেন। দুজনেই ভারতীয় দলের তরুণ খেলোয়াড়। টিম ইন্ডিয়াতে ইশান কিশান ছাড়াও ওপেনিংয়ে ভালো বিকল্প থাকতে পারে। একই সঙ্গে দলের অলরাউন্ডারের ভূমিকায় অবতীর্ণ হতে পারেন দীপক হুদা।

এশিয়া কাপ 2022-এর জন্য সম্ভাব্য ভারতীয় দল

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, ঋষভ পান্ত, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, দীপক চাহর।

[ad_2]

Leave a Reply