ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবশেষে টিম ইন্ডিয়া পেল ওয়ানডে ম্যাচের ওপেনার, আইপিএলের এই তারকা গব্বরেরর সাথে ঝুটি বেধেছে

অবশেষে টিম ইন্ডিয়া পেল ওয়ানডে ম্যাচের ওপেনার, আইপিএলের এই তারকা গব্বরেরর সাথে ঝুটি বেধেছে

[ad_1]

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুত। সিরিজের প্রথম ম্যাচটি ২২ জুলাই ২০২২ শুক্রবার কুইন্স পার্ক ওভালে খেলা হবে।

ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়। ভারতীয় দল থেকে রোহিত শর্মার পরিবর্তে দলের হাল ধরবেন শিখর ধাওয়ান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ক্যারিবিয়ান দলকে নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান।

শিখর ধাওয়ান এর আগে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের নেতৃত্ব দিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের রেকর্ড দুর্দান্ত। জানা গেছে, এই সিরিজে ভারতের কিংবদন্তি ওপেনার কেএল রাহুল দলে নেই। আসুন জেনে নেওয়া যাক প্রথম ওডিআই ম্যাচে ভারতীয় দলের উদ্বোধনী জুটি কেমন হবে?

টিম ইন্ডিয়া থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইনিংস শুরু করতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান এবং শুভমান গিল। প্রথমত, শিখর ধাওয়ানের কথা বললে, প্রায় আট মাস পর ওডিআই দলে ফিরেছেন তিনি। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে মাত্র একটি ম্যাচে হাফ সেঞ্চুরি করতে পারলেও বাকি দুই ম্যাচে তার পারফরম্যান্স ছিল খারাপ। এমন পরিস্থিতিতে অধিনায়ক হিসেবে ভালো পারফর্ম করার দায়িত্ব থাকবে তার।

একই সঙ্গে তার সঙ্গী হিসেবে অপর প্রান্ত থেকে ইনিংস ওপেন করবেন শুভমান গিল। ভারতীয় ক্রিকেট দলের টেস্ট এবং ওয়ানডে ফরম্যাটে রোহিত শর্মার পর গিলই একমাত্র ওপেনার, যিনি দীর্ঘ ফরম্যাট খেলার জন্য পরিচিত।

সম্প্রতি তিনি ইংল্যান্ড সফরে ভারতীয় টেস্ট দলের অংশ ছিলেন। যদিও তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে বিশেষ কোনো কৃতিত্ব দেখাতে পারেননি তবে ভারতীয় ভক্তরা আশা করবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি চমকপ্রদ ইনিংস করবে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), ব্রেন্ডাম কিং, শাই হোপ (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, কাইল মেয়ার্স, রোমান পাওয়েল, কেসি কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, কিমো পল।

ভারতীয় দল: শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), যুজবেন্দ্র চাহাল, আভেশ খান, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

[ad_2]

Leave a Reply