ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই স্বাগতিকদের হুংকার দিলেন শিখর ধাওয়ান, রইল টুইট

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই স্বাগতিকদের হুংকার দিলেন শিখর ধাওয়ান, রইল টুইট

[ad_1]

শুক্রবার ২২ জুলাই ২০২২ থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য শিখর ধাওয়ানকে ভারতীয় দলের অধিনায়কত্ব হস্তান্তর করা হয়েছে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছে ভারতীয় দল। ২২শে জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা হবে।

শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল দারুণ পারফর্ম করেছে। একই সময়ে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজ শুরুর আগে, টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড়দের জন্য একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন অধিনায়ক শিখর ধাওয়ান।

আসলে ওয়েস্ট ইন্ডিজ সফরে অনেক তরুণ খেলোয়াড়কে ওয়ানডে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এতে আইপিএল ২০২২-এর তারকা বোলার আরশদীপ সিংও রয়েছে। তরুণ খেলোয়াড়দের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর অনেক দিক থেকেই বিশেষ।

এই খেলোয়াড়রা ভালো পারফর্ম করলে ভারতীয় ক্রিকেট দলে নিয়মিত ক্রিকেটার হিসেবে দেখা যাবে। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরুর আগে ভারতীয় অধিনায়ক শিখর ধাওয়ান তরুণ খেলোয়াড়দের একটি বিশেষ ভিডিও বার্তা দিয়েছেন।

শিখর ধাওয়ানের এই ভিডিও বার্তাটি বিসিসিআই তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে। এই ভিডিওতে শিখরের সঙ্গে রয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব।

ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় সম্প্রচারকারীর সাথে কথোপকথনের সময় ধাওয়ানকে বলতে শোনা যায় “অবশ্যই উপভোগ করব। ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়া আমাদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং। আমাদের খেলোয়াড়রা পুরোপুরি প্রস্তুত।”

টিম ইন্ডিয়ার মিডিয়াম পেস ফাস্ট বোলার মহম্মদ সিরাজ সম্পর্কে তিনি বললেন , “যেমন সিরাজ তার সুযোগের অপেক্ষায় ছিল। তবে যে প্রস্তুতিটি ছিল তার পিছনে এটি অনেক গুরুত্বপূর্ণ।”

তরুণ খেলোয়াড়দের নিয়ে এমনটাই বললেন ধাওয়ান, “যত যুবক আমাদের সঙ্গে যাচ্ছে। আমার মনে হয় সে তরুণ কিন্তু সে পরিণতও বটে। ওয়েস্ট ইন্ডিজে খেলার সুযোগ পাবেন তিনি।আইপিএল খেলেছেন। আমি শুধু বলতে পারি এই সিরিজে আমরা আরও ভালো করব।



[ad_2]

Leave a Reply