ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবশেষে ধোনির বিকল্প খেলোয়াড় পেয়ে গেছে টিম ইন্ডিয়া, এবার দল থেকে বাদ যাচ্ছে আরও এক ক্রিকেটার

অবশেষে ধোনির বিকল্প খেলোয়াড় পেয়ে গেছে টিম ইন্ডিয়া, এবার দল থেকে বাদ যাচ্ছে আরও এক ক্রিকেটার

[ad_1]

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে দ্বিতীয় ওডিআইতে একটি দর্শনীয় জয় সারা বিশ্বকে অবাক করেছে এবং তাদের দলের অক্ষর প্যাটেল শুধু ব্যাটিংই করেননি বরং ভাল বোলিংও করেছেন এবং এখন তার নামে একটি বিশেষ রেকর্ড করেছেন।

যার মধ্যে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও পেছনে ফেলেছেন। নিজের ব্যাটিংয়ের জোরে দলকে দারুণ জয় এনে দেন অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত ব্যাটিং এবং সেই ম্যাচে হাফ সেঞ্চুরি করে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন।

এতে অক্ষর প্যাটেল যা করেছেন, এমনকি বড় ব্যাটসম্যানরাও তা আজ পর্যন্ত করতে পারেননি, এবং ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও রেকর্ডটি ভেঙে দিয়েছেন। বিশ্বের কোনো দল যা করতে পারেনি ভারতীয় দল তা করেছে।

৭ নম্বরে এসে মহেন্দ্র সিং ধোনির বিশেষ রেকর্ড ভাঙলেন অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল ৭ নম্বর প্যাটেলে নেমে সবচেয়ে বেশি ছক্কার রেকর্ড গড়েছেন।

আর এই কাজটি ভারতীয় দলের হয়ে মহেন্দ্র সিং ধোনি ২০০৫ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ৩ টি ছক্কা মেরেছিলেন। অক্ষর প্যাটেল তার ক্যারিয়ারের ৪০ টি ওডিআই খেলছিলেন এবং সেই ম্যাচেই তার ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি করেছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ভারতীয় দল জয়ের জন্য লড়াই করছিল, তখন অক্ষর প্যাটেল ব্যাট করতে নামেন, অক্ষর প্যাটেল ব্যাট করতে আসেন, এখন অর্ধেক ভারতীয় দল প্যাভিলিয়নে ফিরে গেছে।

এবং অক্ষর প্যাটেল ৬৪ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে এবং ৫ ছক্কা মেরে ভারতীয় দলকে জেতান এবং ভারতের হয়ে প্রথম ব্যাটসম্যান হন, তিনি ৭ নম্বরে এসে সবচেয়ে বেশি ছক্কা মেরেছিলেন।

[ad_2]

Leave a Reply