ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবশেষে স্বপ্ন পূরণ, স্টুডিও থেকে নতুন গান রিলিজ হল মিলন কুমারের

অবশেষে স্বপ্ন পূরণ, স্টুডিও থেকে নতুন গান রিলিজ হল মিলন কুমারের

[ad_1]

অবশেষে স্বপ্ন পূরণ, স্টুডিও থেকে নতুন গান রিলিজ হল মিলন কুমারের

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের মতোই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন পূর্ব বর্ধমানের মিলন কুমার। এই মিলন কুমার এক সময় ট্রেনে ডাফলি বাজিয়ে গান গাইতেন। পরে একটি কোরাস মেশিন কেনেন এবং তা দিয়ে গান করেন।

সম্প্রতি বিখ্যাত সঙ্গীত শিল্পী কে কে প্রয়াত হওয়ার পর মিলন কুমারের গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। আসলে মিলন কুমার যে সকল গান গিয়ে থাকেন তার অধিকাংশ প্রয়াত ও সঙ্গীতশিল্পী কেকে’র। এছাড়াও বাংলা অন্যান্য সংগীত শিল্পীদের গান গেয়ে থাকেন। তবে তার গলায় কেকে’র গান আলাদাভাবে নজর কেড়েছে।

পূর্ব বর্ধমানের বর্ধমান ২ নম্বর ব্লকের অন্তর্গত নিত্যানন্দপুর গ্রামে মিলন কুমারের বাস। একটি বাঁশ ও ত্রিপল ঘেরা কুঁড়েঘরে তিনি বসবাস করেন। যেখানে রয়েছেন তার বাবা মা, স্ত্রী, সন্তান এবং দিদি। এদের প্রত্যেকের দৈনন্দিন জীবনের দায়িত্ব মিলন কুমারের। যে কারণে সকাল থেকেই তাকে গান ফেরি করতে বের হতে হয় এবং দিনভর চলে লড়াই।

এই লড়াইয়ের মধ্যেই এবার মিলন কুমারের স্বপ্ন পূরণ হল। ভাইরাল হওয়ার পর তার নামডাক শুরু হয় বিভিন্ন জায়গায়। বিভিন্ন জায়গায় নাম ডাক শুরু হওয়ার পাশাপাশি তাকে সুযোগ করে দেওয়া হয় বিভিন্ন স্টুডিওতে গান গাওয়ার। সেইমতো তার স্বপ্ন পূরণ হয়ে এবার একটি গান স্টুডিও থেকে রিলিজ হলো।

স্টুডিও থেকে মিলন কুমারের যে গানটি রিলিজ হয়েছে সেই গানটি হল ‘গানওয়ালা মিলন কুমার’। বেঙ্গলি রিমিক্স মিউজিক সংস্থার তরফ থেকে এই নতুন গানটি রিলিজ করা হয়েছে। এই গানের কথা এবং সুর দিয়েছেন গোরাচাঁদ ব্যানার্জি। এছাড়াও ভিডিও তৈরি থেকে শুরু করে অন্যান্য সুরের যাদুতে রয়েছেন শম্ভুনাথ রায় শ্যামজী এবং অন্যান্যরা।

[ad_2]

Leave a Reply