ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ হারায় ভারত দলের উপর ক্ষুব্ধ ভক্তরা, বিশ্বকাপ দল থেকে ২ ক্রিকেটারকে বাদ দেওয়ার জোড় দাবি

[ad_1]

ভারতীয় ক্রিকেট দল আজ অর্থাৎ ১৩ অক্টোবর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলেছে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা ভারতীয় বোলারদের মারধর করে এবং নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৮ রানের ভালো টার্গেট দেয়। জবাবে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান করতে পারে।

রাহুল-পন্থের পারফরম্যান্সে হতাশ ভক্তরা
যেখানে ভারতীয় অভিজ্ঞ স্পিনার বোলার আর অশ্বিন তিন উইকেট নেন, অন্যদিকে দলের ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল, যার ধীর ব্যাটিংই দলের পরাজয়ের প্রধান কারণ হয়ে ওঠে।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওপেনিংয়ে নামা ঋষভ পন্ত ১১ বলে মাত্র একটি ছক্কা মেরে ৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এই ম্যাচে ভারতের হয়ে ক্যাপ্টেন কেএল রাহুল ৫৫ বলে ৭৪ রান করে আউট হন। রাহুল শুরুতে ধীর গতিতে ব্যাট করেছে, যার কারণে টিম ইন্ডিয়া কোথাও হারিয়েছে। রাহুল-পন্থের ব্যাটিং দেখে হতাশ ভক্তরা।

এখনও পর্যন্ত ভারত ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি অনুশীলন ম্যাচ খেলেছে, একটিতে জিতেছে অন্যটিতে হেরেছে। দুটি ম্যাচেই ঋষভ পান্তের পারফরম্যান্স বিশেষ ছিল না।

প্রথম ম্যাচে ১৬ বলে ৯ রান এবং দ্বিতীয় ম্যাচে ১১ বলে ৯ রান করেন তিনি। তার ধীর ব্যাটিং দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সাথে নাম যুক্ত করে মেম শেয়ার করে তাদের ক্ষোভ প্রকাশ করছেন।

আমরা আপনাকে বলি যে সম্প্রতি দুজনের মধ্যে বিবাদ হয়েছিল এবং উর্বশীও এই দিন অস্ট্রেলিয়ায় রয়েছেন। রাহুল ও পান্ত দুজনকেই বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়ার দাবি করছেন ভক্তরা।

ধীরগতির ইনিংসে ভক্তরা মেমসের সাথে মারধর করে



[ad_2]

Leave a Reply