ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সূর্যিকুমারকে নতুন ডাক নাম দিলেন কিং কোহলি, টুইট ভাইরাল

সূর্যিকুমারকে নতুন ডাক নাম দিলেন কিং কোহলি, টুইট ভাইরাল

d_1]

ভারত ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে T20 বিশ্বকাপ ২০২২ এর প্রথম ম্যাচ খেলতে যাচ্ছে, যার জন্য দলটি দুই সপ্তাহ আগে অস্ট্রেলিয়া পৌঁছে পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে।

একই সময়ে, দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিও তার দুর্দান্ত ফর্মে এসেছেন এবং তিনি জিমের পাশাপাশি বাইরে কঠোর পরিশ্রম করছেন।

অস্ট্রেলিয়ার মাটিতে বিরাট কোহলির রেকর্ড দুর্দান্ত। এমন পরিস্থিতিতে বিরাটের কাছ থেকে ভালো ইনিংসের আশা করছেন সবাই। সম্প্রতি ভক্তদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন কিং কোহলি।

টিম ইন্ডিয়ার রান মেশিন বিরাট কোহলি অস্ট্রেলিয়ায় পৌঁছে আগেই প্রস্তুতি শুরু করেছিলেন। মাঠের পাশাপাশি, তিনি বাইরে জিমে কঠোর পরিশ্রম করছেন এবং প্রায়শই ভক্তদের সাথে তার ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যা তার সতীর্থ সূর্যকুমার যাদব তৈরি করেছেন। এই ভিডিওতে রাজা কোহলি সূর্যকুমার যাদবকে কৃতিত্ব দিতে গিয়ে তিনি বলেছেন ভাউ।

এখানে ভিডিও দেখুন

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই পাকিস্তানের মুখোমুখি হতে হয়েছে ভারতকে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতকে।

এরপর এবার বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের প্রতিশোধ নেওয়ার ভালো সুযোগ ভারতের সামনে। অস্ট্রেলিয়া পৌঁছানোর পর, ভারত অনুশীলন ম্যাচে প্রথম ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়াকে 13 রানে হারিয়েছে, তারপরে আজ দ্বিতীয় ম্যাচটি খেলা হবে।

[ad_2]

Leave a Reply