ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আইপিএলের উদাহরণ দিয়ে ওয়ানডেতে প্রথম হাফ সেঞ্চুরি করে প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর অক্ষর প্যাটেল দিলেন এক বিশেষ বক্তব্য

আইপিএলের উদাহরণ দিয়ে ওয়ানডেতে প্রথম হাফ সেঞ্চুরি করে প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর অক্ষর প্যাটেল দিলেন এক বিশেষ বক্তব্য

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি কুইন্স পার্ক ওভালে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়া ম্যাচটি ২ উইকেটে জিতেছিল এবং সিরিজে ২-০ তে এগিয়ে ছিল বন্দীও হয়।

ভারতের জয়ের নায়ক ছিলেন অক্ষর প্যাটেল, যিনি একটি ছক্কা মেরে দলকে জয়ের পথে নিয়ে গিয়েছিলেন, তারপরে তিনি ম্যাচের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হন।

প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর অক্ষর প্যাটেল যখন নিজের বক্তব্য দিতে আসেন, তখন তাঁর সঙ্গে ছিলেন ভারতীয় অধিনায়ক শিখর ধাওয়ানও। অক্ষরের অনুবাদক হিসেবে ধাওয়ান পাশে ছিলেন।

ম্যাচ উপস্থাপনার সময় অক্ষর প্যাটেল বলেছিলেন,“এটা আমার জন্য খুবই বিশেষ এবং গুরুত্বপূর্ণ। আমি যখন ব্যাট করতে আসি, আমাকে প্রতি ওভারে ১০-১১ রান করতে হতো। আমি ভেবেছিলাম এটা করা যেতে পারে কারণ আমরা আইপিএলে একই কাজ করেছি। এটা নিয়ে আমার অভিজ্ঞতা আছে।”

তিনি আরও বলেন যে, “আমাদের শুধু শান্ত থাকতে হবে এবং রানের গতি নিয়ন্ত্রণ করতে হবে। আমি প্রায় ৫ বছর পর ওয়ানডে খেলছি এবং আমার প্রথম হাফ সেঞ্চুরিও আসেনি। আমি আমার দলের জন্য এই ধরনের পারফরম্যান্স চালিয়ে যেতে চাই। সিরিজ জেতাটাও খুব আনন্দের।”

ভারতের হয়ে এই ম্যাচে অক্ষর প্যাটেলও হাফ সেঞ্চুরি করেছিলেন। ২৭ বলে ফিফটি পূর্ণ করেন তিনি। এটি তার ক্যারিয়ারের প্রথম ওয়ানডে হাফ সেঞ্চুরিও ছিল।

এই ম্যাচে অক্ষর প্যাটেল ৩৫ বল মোকাবেলা করেন এবং ৫ ছক্কা ও ৩ চারের সাহায্যে ৬৪ রানে অপরাজিত থাকেন। অক্ষরও দুর্দান্ত ছক্কা মেরে দলকে জেতান। এই কারণেই তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন।

[ad_2]

Leave a Reply