ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘আইপিএলে অধিনায়কত্ব হার্দিক পান্ডিয়ার মানসিকতা বদলে দিয়েছে’ – রশীদ খান

[ad_1]

টিম ইন্ডিয়া এশিয়া কাপের তাদের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে। ভারতের জয়ের নায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া, যিনি ১৭ বলে ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। হার্দিক পান্ডিয়ার খেলার প্রশংসা করেছেন আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। রশিদ খান বলেছেন যে আইপিএলে গুজরাট লায়ন্সের অধিনায়কত্ব পাওয়ার পর হার্দিক পান্ডিয়ার খেলা সম্পূর্ণ বদলে গেছে।

রশিদ খান হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজার মতো খেলোয়াড়দের দলের জন্য অপরিহার্য বলে বর্ণনা করেছেন। তিনি বলেছেন, “যেকোনো দলেই হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজার মতো খেলোয়াড় দরকার। এই ধরনের খেলোয়াড়রা দলকে ভালো ভারসাম্য দেয় এবং এতে অধিনায়কের বোঝা কমে যায়।”

রশিদ খান বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়া এখন আগের চেয়ে শক্তিশালী খেলোয়াড় হিসেবে আবির্ভূত হয়েছে। তারকা স্পিনার বলেছেন, “হার্দিক পান্ডিয়া দায়িত্ব নিতে পছন্দ করেন। গুজরাট লায়ন্সের অধিনায়ক হওয়ায় বদলে গেছে তার মানসিকতা। হার্দিক তার ক্ষমতা জানেন এবং তিনি খেলাকে এগিয়ে নিয়ে যান। হার্দিক পুরো ইনিংস জুড়ে ব্যাট করার চেষ্টা করেন। মানসিকভাবে প্রতিটি পরিস্থিতিতে খুব শক্তিশালী থাকেন।“

দুই খেলোয়াড়ই গুজরাটের হয়ে খেলেন

রশিদ খান এবং হার্দিক পান্ডিয়া আইপিএলের ১৫ তম মরসুম শুরুর আগে টুর্নামেন্টের নতুন দল গুজরাট লায়ন্স দ্বারা চুক্তিবদ্ধ হয়েছিল। হার্দিককে দলের অধিনায়ক করা হয়েছিল এবং তিনি প্রথম মরসুমেই গুজরাটকে বিজয়ী করেছিলেন।

অন্যদিকে রশিদ খানের কথা বললে, তার দল আফগানিস্তানেরও এশিয়া কাপে দারুণ অভিষেক হয়েছে। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছে আফগানিস্তান। এরপর বাংলাদেশকে হারিয়ে সুপার 4-এ জায়গা করে তারা।

[ad_2]

Leave a Reply