ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ বিরাট কোহলি ও রোহিত শর্মার পর হার্দিক পান্ডিয়ার মূল্য এখন আকাশ্চূম্বী

[ad_1]

শুধু মাঠে নয় মাঠের বাইরেও সময়টা দারুণ যাচ্ছে হার্দিক পান্ডিয়ার। বিজ্ঞাপনের বাজারে তার মূল্য এখন আকাশ্চূম্বী। একের পর এক ব্র্যান্ড হার্দিককে তাদের ব্র্যান্ডের প্রচারে চুক্তিবদ্ধ করছেন।

একদিনের একটি বিজ্ঞাপনের অংশ নিতে পান্ডিয়ার পারিশ্রমিক এখন প্রায় দুই কোটি রুপি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের জন্য নেন ৪০ লাখ রুপি। গত ছয় মাসে তার ব্র্যান্ড ভ্যালু বেড়েছে ৩০-৪০ শতাংশ।

চোট কাটিয়ে মাঠে ফিরেই নতুন রূপে আবির্ভূত হয়েছেন হার্দিক পান্ডিয়া। যে পান্ডিয়া আগের চেয়ে অনেক বেশি পরিণত। গত আইপিএলে তার অধিনায়কত্বে শিরোপা ঘরে তোলে গুজরাট টাইটান্স। এরপর আবারো ফেরেন ভারতীয় দলে। ফিরেই রোহিত শর্মার আস্থার পাত্রে পরিণত হয়েছেন তিনি। ব্যাটে বলে পারফর্ম করে দলে নিজের জায়গা পাকাপোক্ত করেন এই অলরাউন্ডার।

সম্প্রতি ভারত পাকিস্তান ম্যাচে দুর্দান্ত এক ইনিংস খেলেন পান্ডিয়া। তার ব্যাটে ভর করেই নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে মেন ইন ব্লু। শুধু মাঠে নয় মাঠের বাইরেও সময়টা দারুণ যাচ্ছে হার্দিক পান্ডিয়ার।

শুধু তাই নয় ব্র্যান্ডগুলোর সঙ্গে কাজ করতে অন্তত দুই দিনের প্রতিশ্রুতি নিচ্ছেন পান্ডিয়া। সে হিসেবে একটি ব্র্যান্ড থেকেই প্রায় চার কোটি রুপি আয় করছেন তিনি। বর্তমানে ৮-১০ টি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন হার্দিক পান্ডিয়া।

চুক্তিবদ্ধ হওয়ার অপেক্ষায় আছে আরও প্রায় ৬টি ব্র্যান্ড। ভারতের বর্তমান ক্রিকেটারদের মধ্যে তৃতীয় সর্বোচ্চ অনুসারী এখন পান্ডিয়ার। বিরাট কোহলি ও রোহিত শর্মার পরই অবস্থান এই ভারতীয় অলরাউন্ডারের।

[ad_2]

Leave a Reply