ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আইপিএল থেকে অবসর নিতেই ভাগ্য খুলে গেল সুরেশ রায়নার, এই বিদেশি লিগে অধিনায়ক হলেন

[ad_1]

সুরেশ রায়নাকে নিয়ে বেরিয়ে আসছে একটি বড় খবর। বলা হচ্ছে আবুধাবি টি-টেন লিগে অধিনায়ক করা হয়েছে রায়নাকে। ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার সম্প্রতি আইপিএল সহ সকল ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন।

আসুন আমরা আপনাকে বলি যে রায়না বর্তমানে ভারতে চলমান রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে খেলছেন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় সুরেশ রায়না আজকাল প্রচুর শিরোনাম করছেন। বলা হচ্ছে আবুধাবি T10 লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্সের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে রায়নাকে।

তবে এখনও পর্যন্ত এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি বা রায়নার পক্ষ থেকেও কোনো বিবৃতি আসেনি। এমন পরিস্থিতিতে, আপনাকে এখনই আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

অধিনায়ক হিসেবে রায়নার রেকর্ড ভালো
উল্লেখ্য, অধিনায়ক হিসেবে সুরেশ রায়নার রেকর্ডও বেশ ভালো। রায়না শুধু আইপিএল নয়, আন্তর্জাতিক ক্রিকেটেও ভারতের অধিনায়কত্ব করেছেন।

এই খেলোয়াড় ১২ টি ওডিআই এবং ৩টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারতের অধিনায়কত্ব করেছেন। রায়নার নেতৃত্বে, ভারত 12টি ওডিআইতে ৭টি ম্যাচ জিতেছে এবং টিম ইন্ডিয়া 3টি টি-৩০ ম্যাচের সমস্ত ম্যাচ জিতেছে।

এর সাথে, তিনি সিএসকে-এর হয়ে 5টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন, যার মধ্যে 3টিতে পরাজিত হয়েছে এবং 1টিতে জিতেছে। একই সঙ্গে টাই হয়েছে একটি ম্যাচ।

রায়না ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন
ভারতীয় দলের তারকা অলরাউন্ডার সুরেশ রায়না রোড সেফটি লিগে (RSWS T20 ২০২২) ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। এই বাঁ-হাতি ব্যাটসম্যান এমএস ধোনির সাথে ১৫ আগস্ট ২০২০-এ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। এর পরে, রায়না এই বছরের ৬ সেপ্টেম্বর টুইট করে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।

আবুধাবি টি-টেন লিগে অধিনায়ক নিযুক্ত হলেন রায়না

আবুধাবি টি-টেন লিগে অধিনায়ক নিযুক্ত হলেন রায়না



[ad_2]

Leave a Reply