ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আচমকা অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হল ধবনকে! জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের নতুন অধিনায়ক

[ad_1]

প্রথমে যখন ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল তখন অধিনায়ক করা হয়েছিল শিখর ধবনকে। কিন্তু সিরিজ শুরুর সাত দিন আগে তাঁকে সরিয়ে রাহুলকে অধিনায়ক করা হল।

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ শুরু হওয়ার সাত দিন আগে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হল শিখর ধবনকে। তাঁর জায়গায় ভারতীয় দলের নতুন করা হল লোকেশ রাহুলকে। ধবনকে করা হল সহ-অধিনায়ক।

প্রাথমিকভাবে শিখর ধাওয়ানকে অধিনায়ক ঘোষণা করা হলেও এবার তাঁকে কেএল রাহুলের ডেপুটি হিসেবে ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।
ফিটনেস পরীক্ষায় পাশ করলেন কেএল রাহুল। তার ফলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন তিনি। প্রাথমিকভাবে শিখর ধাওয়ানকে অধিনায়ক ঘোষণা করা হলেও এবার তাঁকে রাহুলের ডেপুটি হিসেবে ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

জিম্বাবোয় সফরের জন্য ভারতীয় দল: কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, ইশান কিষান (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, প্রসিধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ এবং দীপক চাহার।

[ad_2]

Leave a Reply