ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘আমার মনে হচ্ছে ধোনি এবং ম্যানেজমেন্টকে অভিশাপ…’ ইরফান পাঠান ভক্তের টুইটের একটি মর্মস্পর্শী জবাব দিয়েছেন

[ad_1]

লিজেন্ডস লিগ ক্রিকেটে যদি কোনও ক্রিকেটার সবচেয়ে বেশি শিরোনাম করে থাকেন, তবে তিনি হলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান। এই লিগে, তিনি ভিলওয়ারা কিংসের নেতৃত্ব দিচ্ছেন, যা গত রাতে অর্থাৎ ২৬ সেপ্টেম্বর মনিপাল টাইগারদের কাছে পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

এই হারের পর ভিলওয়ারা দলকে আবারও গুজরাট জায়ান্টসের সঙ্গে লড়াই করতে হবে। যদিও ইরফান পাঠান ক্রিকেট মাঠে যতটা সক্রিয় ততটাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় এবং সোমবার খেলা ম্যাচের পর তিনি এক ভক্তের টুইটের জবাব দিয়েছেন, যার পর তিনি ক্রমাগত লাইমলাইটে রয়েছেন।

লিজেন্ডস লিগ ক্রিকেটে সোমবার খেলা ম্যাচে মনিপাল টাইগার্সের কাছে হারের মুখে পড়ে ইরফান পাঠানের দল ভিলওয়ারা কিংস। এরপর থেকে ইরফান পাঠান ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে চলেছেন।

আমরা আপনাকে বলি যে ইরফান পাঠান সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় এবং ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে তিনি ধারাভাষ্য শুরু করেছিলেন। লিগ অফ লিজেন্ডসের কারণে আবারও ক্রিকেট মাঠে ফিরতে পেরেছেন তিনি।

ইরফান পাঠান প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে কথা বলেন। কিন্তু পাঠানকে নিয়ে এক ভক্তের টুইট খুব ভাইরাল হচ্ছে, এর পরে পাঠান নিজেই এসে ভক্তদের শান্ত করেছেন। আসলে সেই ভক্ত টুইট করে বলেছিলেন-

লেজেন্ডস লিগ ক্রিকেটে পাঠানকে যতবার দেখি, এমএস ধোনি এবং ম্যানেজমেন্টকে অভিশাপ দেওয়ার মতো মনে হয়। আমি বিশ্বাস করতে পারছি না যে তিনি ২৯ বছর বয়সে তার শেষ সাদা বলের ম্যাচ খেলেছেন। এই খেলোয়াড়টি ৭ নম্বরে নিখুঁত ছিল এবং যে কোনও দল এইরকম একজন খেলোয়াড় পেতে মারা যেতে পারে, কিন্তু ভারত জাড্ডু এবং বিন্নিকে খাওয়ায়।

ইরফান পাঠান এই টুইটের কথা জানতে পেরে সঙ্গে সঙ্গেই ফ্যানের টুইটের জবাব দিয়ে বলেন- কাউকে দোষারোপ করবেন না। ভালবাসার জন্য ধন্যবাদ

মাত্র 19 বছর বয়সে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক হয়েছিল ইরফান পাঠানের।

২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত, তিনি টিম ইন্ডিয়ার হয়ে ক্রিকেট খেলেন এবং এই সময়ে তিনি ২৯ টি টেস্ট ম্যাচে ৩১.৫৬ গড়ে ১১০৫ রান করেন ১ সেঞ্চুরি এবং ৬ হাফ সেঞ্চুরি এবং একই সংখ্যক ম্যাচে ১০০। ইকোনমি রেট ৩.২৮।

ওয়ানডেতে, তিনি ১২০ ম্যাচে ১৫৪৪ রান সহ ১৭৩ উইকেট এবং টি-টোয়েন্টিতে 24 ম্যাচে 172 রান এবং 28 উইকেট নিয়েছেন।

[ad_2]

Leave a Reply