ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘আমি দীনেশ কার্তিককে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করব না’, জাদেজা দিলেন চমকে দেওয়ার মতো বয়ান !!

‘আমি দীনেশ কার্তিককে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করব না’, জাদেজা দিলেন চমকে দেওয়ার মতো বয়ান !!

[ad_1]

ভারতীয় দলের তারকা উইকেট-রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক সাম্প্রতিক সময়ে দারুণ পারফর্ম করেছেন। তিনি কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার প্রত্যাশা পূরণ করেছেন। টিম ইন্ডিয়ার হয়ে ফিনিশারের ভূমিকায় রয়েছেন কার্তিক।

আর এই কারণে এশিয়া কাপের দলে সুযোগ পেয়েছেন। এবার দীনেশ কার্তিককে নিয়ে বড় বক্তব্য দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা। জাদেজা বলেছিলেন যে কার্তিকের জায়গা টিম ইন্ডিয়াতে তৈরি হয়নি। ভারতের প্রাক্তন তারকা খেলোয়াড় অজয় ​​জাদেজা বলেছেন, “যদি আপনি সেইভাবে খেলেন যা আমি শুনেছি, তবে আপনাকে আক্রমণাত্মক খেলতে হবে। বিরাট কোহলি ও রোহিত শর্মা যদি দলে আসেন,

তাহলে যে কোনও মূল্যে দীনেশ কার্তিককে দরকার। এটাই আপনার প্লাস পয়েন্ট। কিন্তু যদি দুটির একটিও না থাকে তাহলে দীনেশ কার্তিকের এখানে কোনো কাজ নেই। তাহলে দীনেশ কার্তিককে দলে রাখবো না।” আরও কথা বলতে গিয়ে অজয় ​​জাদেজা বলেন, “দীনেশ কার্তিক খুব ভালো ধারাভাষ্যকার। তিনি চাইলে আমার পাশে বসতে পারেন। আমি প্রথমে বোলার বেছে নিই। আমি শামি, বুমরাহ, আরশদীপ সিং এবং যুজবেন্দ্র চাহালকে বেছে নিয়েছি।

চারটিরই ভিন্ন ভিন্নতা রয়েছে। ব্যাটিংয়ে আমার জন্য চারজন খেলোয়াড় নিশ্চিত – ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব এবং দীপক হুদা।” দীনেশ কার্তিক আইপিএল ২০২২-এ একটি আশ্চর্যজনক খেলা দেখিয়েছেন এবং তিনি RCB দলের জন্য সবচেয়ে বড় ম্যাচ বিজয়ী হিসেবে প্রমাণিত হয়েছেন। দলের হয়ে অনেক রান করেন তিনি। তার বিপজ্জনক পারফরম্যান্স দেখে নির্বাচকরা তাকে টিম ইন্ডিয়াতে জায়গা দেন।

তিনি দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ সফরে আশ্চর্যজনক খেলা দেখিয়েছিলেন এবং তিনি টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় ম্যাচ বিজয়ী হয়েছিলেন। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছিল ভারতীয় দল। এবার সকলের নজর দীনেশ কার্তিকের দিকে, যে নিজের পারফরমেন্সের ভিত্তিতে টিম ইন্ডিয়াকে ট্রফি দিতে পারে কি না

[ad_2]

Leave a Reply