ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘আমি ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে যাব না, হতবাক বিবৃতি দিলেন পিসিবি সভাপতি রমিজ রাজা

[ad_1]

শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমতাবস্থায় সবার চোখ আবার স্থির ভারত-পাকিস্তান ম্যাচের দিকে। এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি ও সাবেক অধিনায়ক রমিজ রাজা জানিয়েছেন, তিনি এই ম্যাচ দেখতে যাবেন না।

আপনাদের জানিয়ে রাখি যে যখনই ভারত ও পাকিস্তানের দল মুখোমুখি হয়, তখন উত্তেজনাও তুঙ্গে থাকে।

এই দুই প্রতিপক্ষের ম্যাচের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এবার ক্রিকেট মাঠে আবারো মুখোমুখি হতে যাচ্ছে দুই দল। ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে।

২৩ অক্টোবর মেলবোর্নে ভারত-পাকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২২-এ এটিই হবে উভয় দলের প্রথম ম্যাচ। এবার অস্ট্রেলিয়া এই বৈশ্বিক টুর্নামেন্টের আয়োজক, যা ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত এশিয়া কাপে মুখোমুখি হয়েছিল দুই দল। এরপর ভারত লিগ পর্বে একটি জিতেছিল এবং পাকিস্তান সুপার-4 রাউন্ডে জিতেছিল।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি রমিজ রাজা বলেছেন যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ দেখতে যাবেন না। কারণও জানালেন পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার।

তিনি বলেছিলেন যে যখন তিনি চির প্রতিদ্বন্দ্বীদের একে অপরের বিরুদ্ধে খেলতে দেখেন, তখন তিনি প্রায়শই অন্যান্য দর্শকদের সাথে মারামারি করেন। রমিজ বলেন, ‘আমি পাকিস্তানের প্রথম ম্যাচ (টি-টোয়েন্টি বিশ্বকাপে) দেখতে যাব না।

আমি এটির সাথে খুব আবেগগতভাবে সংযুক্ত, তাই আমি ম্যাচ দেখতে যাই না কারণ আমি সেখানকার লোকদের সাথে মারামারি করি। অনেকেই আমাকে বিশ্বকাপের প্রথম ম্যাচ দেখতে বললেও আমি তা প্রত্যাখ্যান করি।

আমি ঘরে বসে টিভিতে এই ম্যাচটি দেখব।আপনাদের জানিয়ে রাখি যে এশিয়া কাপ চলাকালীন এক ভারতীয় সাংবাদিকের সাথে রমিজ রাজার বাকবিতণ্ডা হয়েছিল, যার পরে তিনি অনেক সমালোচনার মুখে পড়েছিলেন।

রমিজ রাজা স্বীকার করেছেন যে পাকিস্তানি দলের মিডল অর্ডারে কিছু সমস্যা রয়েছে, যার কারণে তিনি অনেক সময় সমস্যায় পড়েন। তিনি বলেন, ‘আমি জানি দলের মিডল অর্ডারে অনেক সমস্যা রয়েছে।

দলটি সমস্যায় পড়ে, তবে এটি এমন সমস্যা নয় যা সমাধান করা যায় না। আমার বিশ্বাস পাকিস্তানের এবার বিশ্বকাপ জেতার সুযোগ আছে। ট্রফি জিততে অস্ট্রেলিয়া যাচ্ছে তারা।

[ad_2]

Leave a Reply