ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

২০২২ সালের এশিয়া কাপের আগে টিম ইন্ডিয়ার বড় টেনশন বাড়িয়ে দিলেন এই তারকা ক্রিকেটার

[ad_1]

জিম্বাবুয়ে সফরে, এমন কিছু খেলোয়াড় টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছিলেন, যারা এশিয়া কাপ ২০২২ -এর স্কোয়াডের অংশ। এই সফরে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজে টিম ইন্ডিয়ার দাপট দেখা যাচ্ছে, তবে টিম ইন্ডিয়ার একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এই সফরে তার ভক্তদের খুব বিরক্ত করেছেন। ২০২২ সালের এশিয়া কাপে দলের জন্য বড় টেনশন হতে পারে এই খেলোয়াড়।

জিম্বাবুয়ে সফর শুরুর আগে টিম ইন্ডিয়াতে বড় পরিবর্তন এসেছে। চোট কাটিয়ে উঠে আসা কেএল রাহুলকে দলে রাখা হয়েছে। কেএল রাহুলকে টিম ইন্ডিয়ার অধিনায়কও করা হয়েছে। এশিয়া কাপের প্রস্তুতির দিকে তাকালে, কেএল রাহুলের জন্য এই সিরিজটি খুব গুরুত্বপূর্ণ ছিল, তবে এই সফরে ব্যাটসম্যান হিসাবে তিনি সম্পূর্ণ ফ্লপ ছিলেন।

কেএল রাহুল এশিয়া কাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার অংশ। তিনি আইপিএল ২০২২ এর পরে প্রথমবার টিম ইন্ডিয়াতে খেলছেন, তাই এই সফরে কেএল রাহুলের পক্ষে রান করা খুব গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু তিনি তা করতে পারেননি। প্রথম ওয়ানডে ম্যাচে ব্যাট করেননি কেএল রাহুল। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ওপেন করতে এসে বাজে ভাবে ফ্লপ হন তিনি। এই ম্যাচে তিনি মাত্র ১ রান করতে পারেন। একই সঙ্গে সিরিজের শেষ ম্যাচে তার ব্যাট থেকে ৪৬ বলে আসে মাত্র ৩০ রান। এই ইনিংসে তিনি মারেন একটি চার ও একটি ছক্কা।

এশিয়া কাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচ ২৮ই আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচের আগে কেএল রাহুলের ফ্লপ টিম ইন্ডিয়ার জন্য একটি খারাপ খবর। এই বড় টুর্নামেন্টে কেএল রাহুল টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সাথে ইনিংস ওপেন করার সবচেয়ে বড় প্রতিযোগী। এশিয়া কাপ ২০২২-এ, জসপ্রিত বুমরাহ এবং হর্ষাল প্যাটেলের মতো ফাস্ট বোলাররাও টিম ইন্ডিয়ার অংশ নয়, এমন পরিস্থিতিতে কেএল রাহুলের খারাপ ফর্ম টিম ইন্ডিয়াকে ডুবিয়ে দিতে পারে।

[ad_2]

Leave a Reply