ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে রোহিত-কোহলিকে বাদ দিয়ে ভারতের এই ক্রিকেটারকে নিয়ে বাজি ধরলেন ওয়াসিম আকরাম

[ad_1]

আগামী ২৭ অগাস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। আর ২৮ অগাস্ট হাইভোল্টেজ ভারত পাকিস্তান ম্যাচ। আর এই ভারত-পাক ম্যাচে বিরাট কোহলি রোহিত শর্মার থেকেও সূর্যকুমার যাদবকে বেশি বাজি ধরছেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম।

এদিন সুইং অফ সুলতান এক বলেন, ”অবশ্যই রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি আধুনিক ঘরানায় আমার ফেভারিট ক্রিকেটার। কিন্তু ছোট ফরম্যাটে (টি২০ ক্রিকেট ) আমার প্রিয় ক্রিকেটার সূর্যকুমার যাদব অসাধারণ।

আমি ওকে প্রথম বছর দেখেছিলাম যখন সে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছিল এবং ও সাত এবং আট নম্বরে ব্যাটিং করে কয়েকটি ম্যাচে খেলেছিল। এবং কয়েকটি শট সে খেলেছিল যেটি সে তার ব্যাটের মাঝখান থেকে সূক্ষ্ম দিকে নিয়েছিল। কয়েকটি কঠিন শটও খেলেছিল।”

তিনি আরও বলেন, ”আর যখন ও ভারতীয় দলে জায়গা করে নিয়েছে ওকে আমি ক্রমাগত দেখছি ৷ একবার সেট হলে স্পিন বা জোরে বোলারদের বিরুদ্ধে খুব বিপজ্জনক খেলোয়াড় এবং ৩৬০ ডিগ্রি প্লেয়ার, যে সবরকম শট খেলতে পারে৷ এদিক ওদিক কোণার দিকে, স্পিনারদের বিরুদ্ধে সমান ভালো।” আক্রম সূর্যকুমারকে ৪ নম্বরে খেলানোর কথা বলেছেন।

টি ২০ ক্রিকেটে সূর্যকুমার যাদব ২৩ টি ৬৭২ রান করেছেন ৩৭.৩৩ গড়ে তার মধ্যে আছে পাঁচটি অর্ধ শতরান ইংল্যান্ডের বিরুদ্ধে কিছুদিন আগে টি২০ ক্রিকেটে ১১৭ রানের ঝকঝকে ইনিংস খেলেন।

প্রসঙ্গত, ২০১২ সাল থেকে আইপিএলে কেকেআর দলে আছেন সূর্যকুমার। তখন আক্রম নাইটদের বোলিং কোচ ছিলেন। সদ্য শেষ হওয়া জিম্বাবোয়ের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ৩-০ ব্যবধানে জয় পায় টিম ইন্ডিয়া।

এদিকে আগামী ২৭ অগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। ভারত তার প্রথম ম্যাচ খেলবে ২৮ অগাস্ট পাকিস্তানের বিরুদ্ধে কিন্তু তার আগেই বড়সড় ধাক্কা খেল ভারতীয় শিবির। দুবাই রওনা হওয়ার আগেই করোনা পজিটিভ হলেন ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়। সেই কারণে নিভৃতবাসে থাকতে হবে তাঁকে। এশিয়া কাপে ভারতের কোচ হতে পারেন VVS LAXMAN।

এশিয়া কাপের জন্য ভারতীয় দল:
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, দীপক হুডা, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান।
ব্যাকআপ খেলোয়াড় শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল এবং দীপক চাহার

[ad_2]

Leave a Reply