ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইংল্যান্ডকে হারিয়ে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছে টিম ইন্ডিয়া, ভিডিও পোস্ট করে তথ্য দিল বিসিসিআই

ইংল্যান্ডকে হারিয়ে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছেছে টিম ইন্ডিয়া, ভিডিও পোস্ট করে তথ্য দিল বিসিসিআই

[ad_1]

ওডিআই এবং টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে তাদের ঘরের মাঠে পরাজিত করার পর, এখন ভারতীয় দলকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে। ওয়ানডে সিরিজের পর উইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে টিম ইন্ডিয়া।

২২শে জুলাই থেকে ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে এবং এর জন্য টিম ইন্ডিয়ার নেতৃত্ব শিখর ধাওয়ানের কাছে হস্তান্তর করা হয়েছে এবং সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজাকে করা হয়েছে। শিখর ধাওয়ানের নেতৃত্বে দলটি ত্রিনিদাদে পৌঁছেছে, যার ভিডিও বিসিসিআই তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে।

শিখর ধাওয়ানের নেতৃত্বে টিম ইন্ডিয়া ওয়ে

স্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলতে ত্রিনিদে পৌঁছেছে, যার ভিডিও বিসিসিআই তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে। শিখর ধাওয়ান, যুজবেন্দ্র চাহাল, আভেশ খান, ইশান কিশান এবং মহম্মদ সিরাজের মতো খেলোয়াড়দের বোর্ড শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে।

এই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২২ জুলাই থেকে শুরু হচ্ছে এবং এর শেষ ম্যাচটি ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার নাম সহ এই সিরিজে অনেক সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। রোহিতের অনুপস্থিতিতে দলের অধিনায়ক করা হয়েছে ধাওয়ানকে।

ভারতীয় দলকে উইন্ডিজের বিরুদ্ধে ৩টি ওডিআই খেলতে হবে এবং এই সমস্ত ম্যাচ পোর্ট অফ স্পেনে খেলা হবে।

২২ জুলাই ১লা ওয়ানডে, পোর্ট অফ স্পেন
২৪ জুলাই ২য় ওডিআই, পোর্ট অফ স্পেন
২৭ জুলাই, তৃতীয় ওডিআই, পোর্ট অফ স্পেন

ভারত: শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ অধিনায়ক), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল। , আভেশ খান, বিখ্যাত কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

ওয়েস্ট ইন্ডিজ: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামরাহ ব্রুকস, কিসি কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুদাকেশ মতি, কিমো পল, রোভম্যান পাওয়েল, জাডেন সিলস।



[ad_2]

Leave a Reply