ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

উইন্ডিজদের বিপক্ষে সিরিজ জয় করতে মরিয়া ভারত, ৩য় ওডিআইতে আসতে পারে ৩টি বড় পরিবর্তন

IND vs ENG: দুঃসংবাদ ভারতীয় শিবিরে, চোটের কারণে দ্বিতীয় ওডিআই থেকে ছিটকে গেলেন এই ক্রিকেটার

[ad_1]

ইতিমধ্যেই তিন ম্যাচের সিরিজ ২-০ তে সিল করার পরে, ভারত সম্ভবত তাদের বেঞ্চ শক্তি পরীক্ষা করবে এবং পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন তৃতীয় ওয়ানডেতে সুযোগ পাওয়ার যোগ্য অন্যান্য খেলোয়াড়দের সুযোগ দেবে। ওয়েস্ট ইন্ডিজ দর্শকদের সত্যিকারের ভয় দেখিয়েছিল এবং মঞ্চে দুই ভিন্ন নায়ক এসেছিলেন বলে ভারত উভয় গেমেই সমস্যা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পেয়েছিল।

আগের খেলায় অক্ষর প্যাটেলের একটি দুর্দান্ত আউটিং ছিল এবং তিনি ক্রাঞ্চ টাইমে 35 বলে 64 রান করে অপরাজিত 35 বলে তার নৃশংস শক্তি-হিটিং দক্ষতা দেখিয়েছিলেন যখন দলের তাকে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল। অধিনায়ক শিখর ধাওয়ান তার বোলারদের বুদ্ধিমত্তার সাথে ঘুরিয়েছেন এবং উভয় খেলায় দীপক হুডায় তার ষষ্ঠ বোলিং বিকল্পের মধ্যে সবচেয়ে বেশি পেয়েছেন।

ব্যাট হাতে, সূর্যকুমার যাদব ছাড়া, শীর্ষ ছয়ের অন্য ব্যাটাররা রান পেয়েছেন, এবং বিশেষ করে শ্রেয়াস আইয়ারকে বেশ স্বাচ্ছন্দ্য দেখাচ্ছে। শুভমান গিল এবং সঞ্জু স্যামসন, অবশেষে আন্তর্জাতিক ক্রিকেটে তাদের প্রতিভা প্রমাণ করার জন্য রান পেয়েছেন এবং সিরিজটি ভাল নোটে শেষ করার আশা করছেন।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওডিআইয়ের জন্য এখানে 3টি পরিবর্তন করা যেতে পারে।
1. রুতুরাজ গায়কওয়াড় – IN; শুভমান গিল – আউট

শুভমান গিল এখন পর্যন্ত উভয় গেমেই শক্ত দেখায় এবং অবশ্যই ভবিষ্যতের জন্য একটি বিবৃতি দিচ্ছেন। দুই ওয়ানডেতে ডানহাতি এই ব্যাটসম্যানের স্কোর ৬৪ এবং ৪৩ এবং সামনে থেকে বেশ ইতিবাচক দেখায়। তিনি বইয়ের সমস্ত শট পেয়েছেন এবং অন্য প্রান্ত থেকে ধাওয়ানের সাথে পাওয়ারপ্লেটির সুবিধা নিয়েছেন।

গিল সামনের অর্ডারের শীর্ষে ক্রমাগত সুযোগ পেতে পারে এবং পরবর্তী ওয়ানডে সিরিজের তৃতীয় ওপেনার হতে পারে বলে আশা করা হচ্ছে। সুতরাং, গিল স্কোয়াডে নিজের জায়গা ধরে রাখার জন্য যথেষ্ট করেছেন তা বিবেচনা করে রুতুরাজ গায়কওয়াদ তৃতীয় ওয়ানডেতে দেখা যেতে পারে।

গায়কওয়াড এখনও তার ওডিআই অভিষেক করতে পারেনি এবং তার আন্তর্জাতিক ক্যারিয়ারে এখনও সেরা শুরু করতে পারেনি। যাইহোক, রাহুল দ্রাবিড়ের সজাগ দৃষ্টিতে নিজের জন্য মামলা করার এটাই সেরা সুযোগ হবে এবং ডান-হাত বাঁ-হাতের সংমিশ্রণের প্রয়োজনে অর্ডারের শীর্ষে থাকা ইশান কিশানের চেয়ে তিনি সম্মতি পাবেন।

2. ইশান কিষাণ- IN; সঞ্জু স্যামসন – আউট

এটি একটি লাইক-এর মতো প্রতিস্থাপন হবে কারণ ইশান কিশান আগের খেলায় দ্বিতীয়টির গুরুত্বপূর্ণ হাফ সেঞ্চুরির পরে উইকেটরক্ষকের ভূমিকার জন্য সঞ্জু স্যামসনকে প্রতিস্থাপন করতে পারেন। স্যামসন সাম্প্রতিক সময়ে দুর্দান্ত স্পর্শে রয়েছেন এবং ভারতকে প্রথম ওডিআই জেতাতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন যখন তিনি একটি সম্পূর্ণ ডাইভ দিয়ে বাউন্ডারির জন্য যাওয়া থেকে একটি ওয়াইড ডেলিভারি থামিয়েছিলেন।

স্যামসন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় খেলায় ওডিআইতে তার প্রথম অর্ধশতক পেয়েছিলেন এবং এক বল থেকে আলগা কাটার ক্ষমতা তাকে একজন বিপজ্জনক প্রচারক করে তোলে। তিনি ওডিআইতে ঋষভ পন্তের জন্য ব্যাকআপ উইকেটরক্ষক হওয়ার লক্ষণ দেখিয়েছেন এবং তাই কিশানকে সুযোগ দেওয়ার জন্য তাকে তৃতীয় ওয়ানডেতে বিশ্রাম দেওয়া হতে পারে।

ইতিমধ্যে কিশান, বেশিরভাগ অর্ডারের শীর্ষে খেলা হয়েছে তবে খেলার পরিস্থিতি অনুসারে তিন বা চার নম্বরে স্লট হবে বলে আশা করা হচ্ছে। 24 বছর বয়সী একজন পাঞ্চ প্যাক করার ক্ষমতা পেয়েছেন এবং একজন সুবিধাজনক উইকেটরক্ষক। ব্যাট হাতে সুযোগ পেলে সর্বোচ্চটা করতে চাইবেন তিনি।

[ad_2]

Leave a Reply