ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ঋষভ পান্ত ৬ মারায় ‍আম্পায়ারের উপর ক্ষুব্ধ হলেন দীপক চাহার

ঋষভ পান্ত ৬ মারায় ‍আম্পায়ারের উপর ক্ষুব্ধ হলেন দীপক চাহার

[ad_1]

আজ শনিবার, ২৭ আগস্ট সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত হচ্ছে এশিয়া কাপ ২০২২। এই টুর্নামেন্টের সব দলই তাদের প্রস্তুতি সম্পন্ন করেছে। এই টুর্নামেন্টে ভারতের প্রথম ম্যাচ ২৮ আগস্ট রবিবার তার চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে হবে।

এ জন্য ভারতীয় দলও কড়াকড়ি শুরু করেছে। এদিকে ভারতীয় শিবির থেকে একটি ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে ঋষভ পান্ত এবং দীপক চাহারকে মুখোমুখি দেখা যাচ্ছে। এই ভিডিওতে দুজনকেই ব্যায়াম করতে দেখা যাচ্ছে। তবে দুই খেলোয়াড়েরই উৎসাহ তুঙ্গে।

এই ভিডিওটি সাংবাদিক বিমল কুমার তার ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন। এই ভিডিওতে ঋষভ পন্ত ব্যাটিং করছেন আর দীপক চাহার বোলিং করছেন। এই ভিডিওতে বিবিএস লক্ষ্মণকে আম্পায়ার হিসেবে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

এই ভিডিওতে এক ওভারে বড় শট মারার চ্যালেঞ্জ পেয়েছেন ঋষভ পান্ত। একই দীপক চাহার তার বোলিংয়ের জোরে তাদের থামাতে হয়েছে। এদিকে, দীপক চাহারের একটি বল ব্যাটসম্যানের স্লটে পড়ে এবং ঋষভ পন্ত তাকে ৬ রানে ফ্লাইটে পাঠান।

উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের এই শট দেখে আম্পায়ার ভিভিএস লক্ষ্মণ ইঙ্গিত দেন ৬ রানের। কিন্তু আম্পায়ারের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ দীপক চাহারকে। দীপক চাহারকে প্রথমে আম্পায়ার ভিভিএস লক্ষ্মণের সাথে তর্ক করতে দেখা যায় এবং তারপরে তিনি ক্যামেরায় ধরা পড়েন ঋষভ পান্তের সাথে দীর্ঘ সময় ধরে কথা বলছেন। যদিও আম্পায়াররা শেষ পর্যন্ত তাদের সিদ্ধান্ত পরিবর্তন করেন না।

এটি লক্ষণীয় যে অনুশীলন ম্যাচের সময়ও, খেলোয়াড়ের গাম্ভীর্য দলের জন্য একটি ইতিবাচক লক্ষণ। এই বড় টুর্নামেন্টে ভারতীয় দলের জন্য ঋষভ পন্ত একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে প্রমাণিত হতে পারেন।

এ নিয়ে কোন দুই মত নেই। সাম্প্রতিক কয়েকটি ম্যাচে দলের হয়ে দারুণ পারফর্ম করেছেন ঋষভ পন্ত। এমন পরিস্থিতিতে এশিয়া কাপের সময়ও ভক্তদের চোখ থাকবে তার দিকে।

[ad_2]

Leave a Reply