ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ মাঠে ঝামেলা করায় আইসিসি থেকে কঠোর শাস্তি পেল ফরিদ-আসিফ আলী

এইমাত্র পাওয়াঃ মাঠে ঝামেলা করায় আইসিসি থেকে কঠোর শাস্তি পেল ফরিদ-আসিফ আলী

[ad_1]

বুধবার আফগানিস্তানের বিপক্ষে শেষ ওভারের রোমাঞ্চকর লড়াইয়ে ১ উইকেটে জিতে ফাইনালে জায়গা নেয় পাকিস্তান। ক্ষণে ক্ষণে বদলে যাওয়া ম্যাচে উত্তেজনার কমতি ছিল না।

তবে আসিফ আলী ও ফরিদ আহমেদের মধ্যে যে উত্তেজনা ছড়ায় সেটি ছিল বেশ দৃষ্টিকটু। তাই দুজনকেই শাস্তি পেতে হয়েছে। আইসিসি’র আইন অনুযায়ী শৃঙ্খলা ভঙ্গের লেভেল ওয়ান ভঙ্গ হওয়ায় পাকিস্তানের আসিফ ও আফগানিস্তানের ফরিদের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার আইসিসি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বুধবার রাতের ঘটনায় আসিফ আলী ও ফরিদ আহমেদকে ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে। জরিমানার সঙ্গে দুজনে একটি করে ডিমেরিট পয়েন্টও পাচ্ছেন। তবে ম্যাচ শেষে দুই অভিযুক্ত ক্রিকেটার নিজেদের অপরাধ ও শাস্তি মেনে নেয়ায় প্রয়োজন হয়নি আনুষ্ঠানিক।

শারজায় আফাগানদের বাঁচা মরার ম্যাচটা তখন পেন্ডুলামের মতো দুলছিল। ১৩০ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে তার আগেই স্বীকৃত ব্যাটারদের হারিয়ে দিশেহারা পাকিস্তান। ছিলেন কেবল আসিফ আলী।

তবে ম্যাচের ১৯তম ওভারের পঞ্চম বলে আসিফকে আউট করে কি যেন একটা বলেন ফরিদ। যা শুনে আসিফ ঘুরে দাঁড়িয়ে ব্যাট দিয়ে মারার ভঙ্গি করেন। অনেকটা হাতাহাতির পর্যায়ে চলে যায় দুজন। এসময় অন্য খেলোয়াড় ও আম্পায়াররা পরিস্থিতি শান্ত করেন।

[ad_2]

Leave a Reply