ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এই তিন খেলোয়াড়কে নিরর্থক নির্বাচিত করা হয়েছিল, যখন দুর্দান্ত খেলোয়াড়রা করুণা ভিক্ষা করতে থাকে

[ad_1]

এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড প্রকাশ করেছে বোর্ড। এ প্রসঙ্গে জনগণের প্রশ্ন এই খেলোয়াড়কে দলে না রেখে অন্য খেলোয়াড় রাখা উচিত। একইসঙ্গে দলের স্কোয়াডও পছন্দ করেন কয়েকজন। ২৭ আগস্ট থেকে শুরু হবে এবারের এশিয়া কাপ। এমন কিছু খেলোয়াড় দলে সুযোগও পেয়েছেন। নির্বাচকদের করুণা খায়।

1-আবেশ খান

আভেশ খান সেরা তরুণ বোলারদের একজন। তিনি টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার। এবার এশিয়া কাপে অন্তর্ভুক্ত হলেন তিনি। প্রথম যে প্রশ্নটি ওঠে তা হল আভেশ খান এশিয়া কাপে খেলার জন্য যথেষ্ট অভিজ্ঞ নন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে ১৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এখন পর্যন্ত তার নামে মাত্র ১১ উইকেট। আইপিএলেও তিনি বড় বড় ব্যাটসম্যানদের আউট দেখিয়েছেন। টিম ইন্ডিয়া থেকে আশা করা হবে যে আভেশ খান দলের জন্য ভালো করবেন।

2- দীনেশ কার্তিক

এমন পরিস্থিতিতে দীনেশ কার্তিককে দলের ফিনিশার হিসেবে বিবেচনা করা হচ্ছে। দীনেশ কার্তিকের জায়গায় অন্য একজন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা উচিত ছিল। যাতে করে সে তার যোগ্যতাকে আরও বাড়াতে পারে। দীনেশ কার্তিককে দলে রাখাটা দুঃখজনক।

3-আর অশ্বিন

দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন আর অশ্বিন। ওয়েস্ট ইন্ডিজ সফরে নিজেকে স্বাগত জানিয়েছেন তিনি। এশিয়া কাপে নির্বাচিত হয়েছেন তিনি। অশ্বিন একজন প্রাণঘাতী বোলার হিসেবে প্রমাণিত। বড় ব্যাটসম্যানদের আউট করার ক্ষমতা তার আছে।

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, দীপক হুডা, দীনেশ কার্তিক, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর সিং, অরশ কুমার, রবিচন্দ্রন অশ্বিন। আবেশ খান।

সমস্ত ভক্তরা বিশ্বাস করেন যে আভেশ খানের জায়গায় শামি, অশ্বিনের পরিবর্তে অক্ষর এবং দিনেশ কার্তিকের জায়গায় স্যামসন থাকা উচিত ছিল, কিন্তু তা হয়নি।

এশিয়া কাপের জন্য ব্যাকআপ খেলোয়াড়

[ad_2]

Leave a Reply