ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এইমাত্র পাওয়াঃ টি-২ বিশ্বকাপের জন্য জাদেজাকে নিয়ে এখনই সিদ্ধান্ত নয়, মন্তব্য রাহুল দ্রাবিড়ের

[ad_1]

পাকিস্তান ম্যাচের আগে ভারতীয় শিবিরে বড় ধাক্কা নেমেছে রবীন্দ্র জাদেজার চোটে। শেষ মুহূর্তে হাঁটুতে চোট পাওয়ায় চলতি এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন তিনি। এরপরই আরও একটি খবর আসে, যেখানে বলা হয় টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গেছেন তিনি।

কারণ তাঁর চোট সারতে যতদিন সময় লাগবে ততদিনে বিশ্বকাপ শুরু হবে। এবার এই দাবিকে উড়িয়ে দিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় । জানিয়ে দিলেন এখনও জাদেজাকে নিয়ে কোনও মন্তব্য করা কঠিন। ৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। তার আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে ভারত

পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে আসেন রাহুল দ্রাবিড়। তখন তাঁকে জাদেজার ব্যাপারে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, “জাদেজার হাঁটুতে চোট লেগেছে। অবশ্যই ও এশিয়া কাপ থেকে ছিঁটকে গেছে। বর্তমানে ও মেডিক্যাল দলের অধীনে রয়েছে ও। ওকে চিকিৎসকরা পরীক্ষা করবেন, তারপর তাঁরা মন্তব্য করবেন চোট নিয়ে।” সংবাদসংস্থার রিপোর্ট অনুযায়ী, জাদেজা অনির্দিষ্টকালের জন্য ছিঁটকে গেছেন জাতীয় দল থেকে। তাঁর ACL-এ চোট লেগেছে। যা সারতে কমপক্ষে ৬ মাস সময় লাগবে।

তবে দ্রাবিড় ধৈর্য ধরার পক্ষপাতি। এখনই কোনও মন্তব্য করতে চান না তিনি এই বিষয়ে। বলেন, “বিশ্বকাপ এখনও অনেক দূরে রয়েছে, তাই আমরা এখনই কোনও সিদ্ধান্তে আসতে চাই না তাই ও বিশ্বকাপ থেকে বেরিয়ে গেছে যে সেটা বলছি না।

আমরা পরিস্থিতির দিকে নজর রাখছি। এটা খেলার অঙ্গ, প্লেয়াররা চোট পাবেই। এগুলোকে নিয়েই ম্যানেজ করতে হবে। সবকিছু নির্ভর করবে রিহ্যাব ও চোটের অবস্থা নিয়ে। আমরা দেখতে চাই পরিস্থিতি কোনদিকে যাচ্ছে। আমরা এখনই ওকে দল থেকে বাদ করার ঘোষণা করছি না। ওকে নিয়ে আমাদের স্বচ্ছ ধারনা আছে। বিশেষ করে এমন সময় যখন বিশ্বকাপ ৬-৭ সপ্তাহ দূরে রয়েছে।”

এশিয়া কাপে ভারতের প্রথম ম্য়াচে পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন জদেজা। তিনি ২ ওভার বল করে মাত্র ১১ রান দেন। তারপর ২৯ বলে ৩৫ রান করেন। হার্দিকের সঙ্গে তিনি ৫২ রানের পার্টনারশিপ করেন। এরপর তিনি আউট হয়ে ফিরে যায়। তখন দীনেশ কার্তিকের সঙ্গে জুটি বেঁধে ম্যাচ শেষ করেন হার্দিক পান্ডিয়া। ম্য়াচের সেরাও হন হার্দিক।

[ad_2]

Leave a Reply