ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এক নজরে দেখে নিন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্লেয়িং একাদশ !

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সোমবার, ভারত ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে, যাতে কোনও চমকপ্রদ নাম অন্তর্ভুক্ত করা হয়নি। তবে, মহম্মদ শামি এবং দীপক চাহারের মতো খেলোয়াড়দের স্ট্যান্ডবাই প্লেয়ারে রাখায় ভক্তরা বেশ অসন্তুষ্ট ছিলেন।

একইসঙ্গে সঞ্জু স্যামসনকে সুযোগ না পাওয়ায় ক্ষুব্ধ ভক্তরাও। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাননি ইশান কিষাণ। যাইহোক, T-20 WC-এর জন্য নির্বাচিত সমস্ত খেলোয়াড়ের পরে একটিই প্রশ্ন যে প্লেয়িং 11 হবে?

কী হবে ভারতের প্লেয়িং ইলেভেন?
চোটের কারণে রবীন্দ্র জাদেজা এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পর ভারতীয় দলের ভারসাম্য আর আগের মতো নেই। এখন ভারতীয় দলকে সেই ভারসাম্য বজায় রাখতে কঠোর পরিশ্রম করতে হবে।

এশিয়া কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে অধিনায়ক ও প্রধান কোচের ভুল করে মাত্র ৫ বোলার নিয়ে মাঠে নামেন তিনি। যার কারণে পাকিস্তান দল ও শ্রীলঙ্কাকে হারের মুখে পড়তে হয়েছিল এবং ভারতীয় দল ফাইনালে উঠতে পারেনি।

টিম ইন্ডিয়া ম্যানেজমেন্ট সচেতন যে তারা এশিয়া কাপ ২০২২-এ ভুল করেছে, তাই এখন তাদের প্রথম উদ্দেশ্য হবে একটি ভাল এবং শক্তিশালী প্লেয়িং একাদশ তৈরি করা।

উথাপ্পার একাদশে নেই পান্ত
ইতিমধ্যে, ভারতীয় বড় খেলোয়াড়রা তাদের প্লেয়িং ইলেভেন প্রকাশ করা শুরু করেছে। চেতেশ্বর পূজারা এবং রবিন উথাপ্পা তাদের প্লেয়িং একাদশ দিয়েছেন। উথাপ্পা পান্তকে একাদশে না রাখলেও পূজারা পান্ত ও দিনেশ কার্তিক দুজনকেই সুযোগ দিয়েছেন।

চেতেশ্বর পূজারার প্লেয়িং 11 – রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব। ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল।

রবিন উথাপ্পার প্লেয়িং 11 – লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ এবং হর্ষাল প্যাটেল।

এখন দেখার বিষয় কোন দলে মাঠে নামবেন হিটম্যান রোহিত শর্মা। এছাড়াও প্রশ্ন উঠবে যে তিনি প্লেয়িং 11-এ দীপক হুদাকে খেলবেন এবং সুযোগ পেলে তাকে বল করার সুযোগ দেওয়া হবে কি না? এশিয়া কাপে সুযোগ দেওয়া হয়নি দীপক হুদাকে। দেখা যাক ভারতীয় দলের কৌশলে কী পরিবর্তন আসে।

[ad_2]

Leave a Reply