ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এক পরিবর্তন নিয়ে সিরিজ জয়ের লক্ষে টসে হেরে বোলিংয়ে টিম ইন্ডিয়া, একনজরে একাদশ

এক পরিবর্তন নিয়ে সিরিজ জয়ের লক্ষে টসে হেরে বোলিংয়ে টিম ইন্ডিয়া, একনজরে একাদশ

[ad_1]

প্রথম ওয়ান ডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই করে জয় পেতে হয়েছে ভারতীয় দলকে। আজ ভারতীয় সময় সন্ধ‍্যা সাতটায় দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে শিখর ধাওয়ানের দল।

আজকের ম্যাচ জিতলে সিরিজও পকেটে পুরে ফেলবে ভারত। সে ক্ষেত্রে শেষ ম্যাচে যে ক্রিকেটাররা এখনো অবধি ছেড়ে যায় সুযোগ পাননি তারা সুযোগ পেতে পারেন। সেই সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু ক্রিকেটারকে টি-টোয়েন্টি সিরিজের আগে বিশ্রাম দেওয়া যেতে পারে।

প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে ভারতীয় টপ অর্ডার। বিনায়ক শিখর ধাওয়ান এর পাশাপাশি ওয়ানডে ফরম্যাটে নিজের প্রথম অর্ধশতরান পাওয়া শুভমান গিল এবং দুর্দান্ত ছন্দে থাকা শ্রেয়স আইয়ারের জায়গা পাকা। রুতুরাজ গায়কোয়াড এবং ঈশান কিষান দুজনেই হলেন টপ অর্ডার ব্যাটার। কিন্তু টপ অর্ডারে পরিবর্তনের সম্ভাবনা নেই।

তাই আরো একবার সঞ্জু স্যামসনকেই গ্লাভস হাতে উইকেটের পেছনে দেখা যেতে পারে। সূর্যকুমার যাদব ও দীপক হুডা গত ম্যাচে রান না পেলেও ভালো ফর্মের কারণে এই ম্যাচেও সুযোগ পাওয়া আটকাবে না তাদের।

জাদেজার চোট না সেরে ওঠায় ফের একবার মিডল অর্ডারে অক্ষর প্যাটেল এবং শার্দুল ঠাকুরের জুটিই মাঠে নামবে। বোলিং লাইন আপে একটি পরিবর্তন হতে পারে যা হলো প্রসিদ্ধ কৃষ্ণার জায়গায় দলে সুযোগ পেতে পারেন আবেশ খান। গত ম্যাচে বাকি দুই পেসার উইকেট পেলেও প্রসিদ্ধ কৃষ্ণা উইকেট পাননি।

চাহাল এবং অক্ষর প্যাটেল স্পিন আক্রমণ সামলাবেন। আবেশ খানের সঙ্গে শার্দুল ঠাকুর এবং সিরাজের উপর থাকবে পেস বোলিং আক্রমণ সামলানোর দায়িত্ব।

নিকোলাস পুরান: আমি প্রথমে ব্যাট করতে যাচ্ছি, এটা একই উইকেট। ২৫০-এর বেশি কিছু এখানে চ্যালেঞ্জিং হবে। আমাদের অংশীদারিত্ব গড়ে তুলতে হবে, আমাদের আবার দেখাতে হবে এবং একই জিনিস আবার করতে হবে।

একজন জোরপূর্বক পরিবর্তন, মতি আউট – হেইডেন ওয়ালশ আছেন। যদি তিনি (আশা) স্কোর করেন তবে এটি ঠিক আছে, যদি তিনি না করেন অন্য ব্যাটাররা চিপ করতে পারে।

শিখর ধাওয়ান: আমি মনে করি এটি একটি ভালো উইকেট। এটি ধীর হয়ে যায় এবং কিছু পালা দেয়। শেষ ম্যাচের অভিজ্ঞতার পর আমরা আবার আগে ব্যাট করতে চেয়েছিলাম। আমরা মাঠে অল্প রান দিয়েছি।

আমরা ভালোভাবে প্রস্তুত এবং একটি ভালো খেলার অপেক্ষায় আছি। সিরাজ ও প্রসিদ ভালো বোলিং করেছে, আমি নিশ্চিত আমরা আজ আরও ভালো করতে যাচ্ছি। প্রসিদ্ধ কৃষ্ণ আউট

ভারত (প্লেয়িং ইলেভেন): শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (ডাব্লু), দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, আভেশ খান

[ad_2]

Leave a Reply