ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এবাদত হোসেনের রহস্যজনক স্যালুটে বিরাট কোহলির মতই হুমকির মুখে সিকান্দার রাজার ক্যারিয়ার

এবাদত হোসেনের রহস্যজনক স্যালুটে বিরাট কোহলির মতই হুমকির মুখে সিকান্দার রাজার ক্যারিয়ার

[ad_1]

গতকাল অভিষেক ম্যাচেই জিম্বাবুয়ের বিপক্ষে মুখোমুখী হওয়া প্রথম বলেই এই সিরিজে বাংলাদেশের পরাজয়ের প্রধান কারণ সিকান্দার রাজার স্ট্যাম্প উপরে ফেলেছেন অভিষিক্ত ফাস্ট বোলার এবাদত হোসেন।

এর আগের বলেও মাধেভেরেকে সাজঘরে ফেরত পাঠিয়ে ওয়ানডে ক্যারিয়ারে প্রথম উইকেটের দেখা পান এবাদত।প্রথম পরিবর্তিত বোলার হিসেবে আক্রমণে আসেন এ ম্যাচেই ওয়ানডেতে অভিষিক্ত এবাদত হোসেন।

কিন্তু এবার আর বীরত্ব দেখানোর সুযোগই পেলেন না এই ম্যাচে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করা এই অলরাউন্ডার। এবাদতের ফুল লেন্থ ইনসুইঙ্গারে প্লেইড অন হয়ে গোল্ডেন ডাক জোটে এই ইনফর্ম ব্যাটারের উইলোতে।

আমরা গতকাল দেখেছি যে এই টাইগার পেসারের দুর্দান্ত বুলেট বোলিংয়ে বিদ্ধস্ত হয়েছে জিম্বাবুয়েন তারকা অলরাউন্ডার সিকান্দার রাজা। রাজাকে আউট করে তার দর্দান্ত স্যালুট মন জয় করেছে লাক্ষো ক্রিকেটপ্রেমীদের।

শোনা যাচ্ছে এবাদত হোসেনের এই স্যালুটে নাকি সিকান্দার রাজা’র ক্যারিয়ার হুমকির মুখে। এমনকি ধ্বংশও হতে পারে তার ক্যারিয়ার।

আর এমনটা বলার বড় কারণ হল ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচে বিরাট কোহলিকে আউট করে এবাদত হোসেনের রহস্যজনক স্যালুটে ধ্বংশ হয়েছিল এই ভারতীয় তারকা ক্রিকেটারের ক্যারিয়ার। তারপর থেকে বিরাট কোহলির ব্যাট থেকে কোন সেঞ্চুরি আসেনি এমনকি বড় কোন স্কোরও আসেনি।

আর এই কারণে অনেকটাই হুমকির মূখে সিকান্দার রাজার ক্যারিয়ার।

[ad_2]

Leave a Reply