ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এবি ডি ভিলিয়ার্সকে নয়, এই ভারতীয় ব্যাটসম্যানকে বিশ্বের সেরা ফিনিশার মনে করেন ডেভিড মিলার

[ad_1]

ভারতের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে অধিনায়কত্ব কাজে লাগিয়ে আবারো ডেভিড মিলারকে অধিনায়ক করেছে দক্ষিণ আফ্রিকা। জানিয়ে রাখি, প্রথম ম্যাচে টেম্বা বাভুমা, দ্বিতীয় ম্যাচে কেশব মহারাজ এবং তৃতীয় ডু অর ডাই ম্যাচে অধিনায়ক করা হয়েছে ডেভিড মিলারকে।

ম্যাচ শুরুর আগে ডেভিড মিলার মিডিয়ার সাথে আলাপকালে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির প্রশংসা করেছেন। যাইহোক, এটি উপেক্ষা করা যায় না যে ধোনি ভারতের অন্যতম সফল অধিনায়ক এবং ওয়ানডে বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফিও জিতেছেন।

যদিও ধোনি ২০২০ সালে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন, কিন্তু তার অধিনায়কত্ব এবং ব্যাটিং আজও মনে আছে। তিনি দলের জন্য দুর্দান্ত ফিনিশারও হয়েছেন এবং এই বিষয়ে ডেভিড মিলার একটি হৃদয় ছোঁয়া কথা বলেছেন।

টিম ইন্ডিয়ার সফল অধিনায়ক এমএস ধোনিও দলের জন্য দুর্দান্ত ফিনিশার। এই সামর্থ্য দেখেই তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ডেভিড মিলার বলেন-

“সারা বিশ্বে এমএস ধোনি আমার প্রিয় ফিনিশার।”

ডেভিড মিলার বলেছেন “এমএস ধোনি বিশ্বের আমার প্রিয় ফিনিশার”।

— জনস। ১১ অক্টোবর, ২০২২

আমরা আপনাকে বলি যে ২০১১ বিশ্বকাপেও, ধোনি তার নিজস্ব স্টাইলে ম্যাচটি শেষ করেছিলেন এবং ভারত ১৮ বছর পর দ্বিতীয়বারের মতো ওডিআই বিশ্বকাপ জিতেছিল।

একই সিরিজে তিন অধিনায়ক
ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবকটিতেই দক্ষিণ আফ্রিকার অধিনায়কত্ব করেছেন ৩ জন ভিন্ন ভিন্ন খেলোয়াড়। যেখানে প্রথম ম্যাচে অধিনায়কত্ব করেন টেম্বা বাভুমা, দ্বিতীয় ম্যাচে কেশব মহারাজ এবং তৃতীয় ম্যাচে ডেভিড মিলার।

টেম্বা বাভুমা তার অধিনায়কত্বে ভারতকে 9 রানে জয় এনে দেয়, কেশব মহারাজের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকা ম্যাচটি ৭ উইকেটে হেরে যায় এবং ডেভিড মিলারের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকা প্রথমে ব্যাট করে 99 রানে অলআউট হয়।

[ad_2]

Leave a Reply