ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জসপ্রিত বুমরাহ পর ভারতের ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আরেক ক্রিকেটার, তার স্থলাভিষিক্ত হবেন এই ক্রিকেটার

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত দীপক চাহার চোটের কারণে দলের বাইরে থাকতে পারেন। জানা গিয়েছে, ইতিমধ্যেই ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহের ফর্মে থাকা টিম ইন্ডিয়া বড় ধাক্কা খেয়েছে।

বুমরাহও চোটের কারণে দলের বাইরে ছিলেন। একইসঙ্গে এখন ইনজুরির কারণে দল ছাড়তে পারেন দীপক চাহারও। এমন পরিস্থিতিতে শার্দুল ঠাকুরকে দলে নেওয়া হতে পারে তার জায়গায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত হলেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার দীপক চাহার। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে দীপক চাহারের চোটের অভিযোগ ওঠে।

একই সঙ্গে স্পোর্টস টক থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ‘দীপক চাহার ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন, রিজার্ভ খেলোয়াড়দের মধ্যে তাঁর জায়গায় শার্দুল ঠাকুরকে অন্তর্ভুক্ত করা হয়েছে।’ তবে এই প্রেক্ষাপটে ভারতীয় দ্য ক্রিকেট। বোর্ড কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ* (বদলি এখনও ঘোষণা করা হয়নি), ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং।

রিজার্ভ প্লেয়ার: মো. শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার* (শার্দুল ঠাকুর)।

[ad_2]

Leave a Reply