ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে ভারতের বিপক্ষে নিজেকে প্রস্তুত করতে প্রতিদিন ১০০ থেকে ১৫০টি ছক্কা হাঁকান আসিফ আলী!

[ad_1]

টি-টোয়েন্টিতে পাকিস্তানের অন্যতম মারকুটে ব্যাটার আসিফ আলী। নিজেকে সেভাবে প্রস্তুত করতে প্রতিদিন অনুশীলনে ১০০ থেকে ১৫০টি ছক্কা হাঁকান এই ডানহাতি হার্ড হিটার।

পাকিস্তানের হয়ে টি-টোয়েন্টিতে ৬-৭ নম্বরে ব্যাটিং করে থাকেন আসিফ আলী। ইনিংসের শেষ দিকে দ্রুত রান তোলার গুরুদায়িত্ব থাকে তার কাঁধে। বিশ্বকাপসহ এখন পর্যন্ত নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন আসিফ।

২৭ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের জন্য প্রস্তুত হচ্ছেন এই ব্যাটার। ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের এশিয়া কাপ মিশন।

পাকিস্তানের ন্যাশনাল হাই পারফরমেন্স সেন্টারে অনুশীলন করা আসিফ আলী তার প্রস্তুতি সম্পর্কে বলেন, আমি যে সময় ব্যাট করতে নামি তখন গড়ে প্রতি ওভারে ১০ করে রান তুলতে হয়।

বড় শট তখন খেলতেই হয়, আর সে জন্য দরকার অনুশীলন। আমি প্রতিদিন ১০০-১৫০ ছক্কা হাঁকাই যাতে ম্যাচে ৪-৫টি মারতে পারি। তাছাড়া, একই শট বারবার খেলার কথাও ভাবি না।

আসিফ আলীর প্রস্তুতি নিয়ে একটি ভিডিও আপলোড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেখানে দেয়া সাক্ষাৎকারে আসিফ জানিয়েছেন তার লক্ষ্য ও অনুশীলন সম্পর্কে। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অবদান রাখতে চেষ্টার ত্রুটি রাখছেন না বলেও জানান এই হার্ড হিটার।

[ad_2]

Leave a Reply